Sunday , 19 May 2024
শিরোনাম

রাণীশংকৈলে পোনামাছ অবমুক্তকরণ কার্যক্রম উদ্বোধন। 

আনোয়ারুল ইসলাম,রাণীশংকৈল( ঠাকুরগাঁও)প্রতিনিধি।। ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় বৃহস্পতিবার ১৭ আগস্ট বিভিন্ন জলাশয়ে পোনামাছ গ্রহণ ও অবমুক্তকরণ কার্যক্রম উদ্বোধন করা হয়।
এদিন সকাল ১১টায় রাজবাড়ি মৎস অভয়াশ্রমে কার্যক্রম উদ্বোধন  করেন ঠাকুরগাঁও-৩ সংসদ সদস্য হাফিজউদ্দীন আহম্মেদ। এসময় সাবেক সংসদ সদস্য ইয়াসিন আলী, নবাগত ইউএনও শাহরিয়ার রহমান, ভাইস চেয়ারম্যান সোহেল রানা ও শেফালী বেগম, জেলা মৎস্য অফিসার মো. খালিদউজ্জামান, উপজেলা মৎস অফিসার রাকিবুল ইসলাম, সহ-মৎস অফিসার আব্দুল জলিল, প্রেসক্লাব সভাপতি অধ্যাপক আনোয়ারুল ইসলাম ও মোবারক আলী প্রমুখ উপস্থিত ছিলেন।
এছাড়াও বিভিন্ন রাজনৈতিক-সামাজিক নেতাকর্মী ও মৎসচাষীরা উপস্থিত ছিলেন। এদিকে একইদিনে, উপজেলা চত্বরে শিবদিঘি পুকুরে পোনামাছ অবমুক্ত করেন উপজেলা চেয়ারম্যান শাহরিয়ার আজম মুন্না। এসময়, ইউএনও, ২ ভাইস চেয়ারম্যান, মৎস অফিসার, সহ-মৎস অফিসার, ২ প্রেসক্লাব সভাপতি, ইউপি চেয়ারম্যান আবুল হোসেন, আবুল কালাম, আবুল কাসেম, আবদুল বারী ও মতিউর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।
সংশ্লিষ্ট সূত্রমতে, এদিন ২০২৩-২৪ অর্থবছরের জন্য উপজেলার ১০টি জলাশয়ে রুই, কাতলা ও মৃগেল প্রজাতির মোট ৩২৭.৫৮ কেজি পোনামাছ ছাড়া হয়।

Check Also

কুরবানির আগেই অস্থির মসলার বাজার

কুরবানি সামনে রেখে অস্থির হয়ে উঠেছে দেশের বৃহৎ ভোগ্যপণ্যের পাইকারি বাজার চাক্তাই-খাতুনগঞ্জে মসলার বাজার। পুরো …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x