Monday , 20 May 2024
শিরোনাম

রাণীশংকৈলে বীর মুক্তিযোদ্ধাদের ডিজিটাল সার্টিফিকেট ও স্মার্ট আইডি কার্ড বিতরণ।

আনোয়ারুল ইসলাম,রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি।। ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় ৬৫ জন জীবিত বীর মুক্তিযোদ্ধার মাঝে ডিজিটাল সার্টিফিকেট ও স্মার্ট আইডি কার্ড মঙ্গলবার ১৩ সেপ্টেম্বর বিতরণ করা হয়। এ উপলক্ষে উপজেলা হলরুমে ইউএনও সোহেল সুলতান জুলকার নাইন কবিরের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান শাহরিয়ার আজম মুন্না।  বিশেষ অতিথি ছিলেন ভাইস চেয়ারম্যান শেফালী বেগম ও আ’লীগ সভাপতি সাবেক অধ্যক্ষ সইদুল হক। এ ছাড়াও অনুষ্ঠানে বিভিন্ন কর্মকর্তা, বীর মুক্তিযোদ্ধা, জনপ্রতিনিধি ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

 

অতিথিরা ছাড়াও অনুষ্ঠানে বক্তব্য দেন- বীর মুক্তিযোদ্ধা হবিবর রহমান, বিদেশি চন্দ্র রায় ও আবুল হোসেন, প্রেসক্লাব সভাপতি অধ্যাপক আনোয়ারুল ইসলাম ও ফারুক হোসেন, সোনালী ব্যাংক ম্যানেজার শেখ আব্দুল জব্বার প্রমুখ।
উপস্থাপনা করেন সহকারী কমিশনার (ভুমি) ইন্দ্রজিৎ সাহা। বক্তারা তাদের বক্তব্যে বলেন, বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার বীর মুক্তিযোদ্ধাদের সম্মানী ভাতা বৃদ্ধি, রাষ্ট্রীয় মর্যাদায় দাফনসহ বিভিন্ন সম্মাননা ও সুযোগ সৃষ্টি করেছেন।
এ  সার্টিফিকেট ও আইডি কার্ড মুক্তিযোদ্ধাদের মূল্যায়ন ও সুযোগ বৃদ্ধি করেছে। ইউ এনও জানান, আজ ৬৫ জীবিত বীর মুক্তিযোদ্ধাকে এ সার্টিফিকেট ও কার্ড দেয়া হলো। অবশিষ্ট মৃত বীর মুক্তিযোদ্ধাকে পরে পর্যায়ক্রমে এ সার্টিফিকেট ও কার্ড দেয়া হবে।

Check Also

বিভিন্ন ইউনিয়ন ও পৌরসভার কর্মী সমর্থকদের প্রাণনাশের হুমকিসহ নানা অভিযোগে চেয়ারম্যান পদপ্রার্থী অ্যাড.হুমায়ুন কবির সুমনের সাংবাদিক সম্মেলন

লুৎফুর রহমান রিপন।। আসন্ন ৬ষ্ঠ উপজেলা নির্বাচনকে ঘিরে চাঁদপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে ঘোড়া মার্কা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x