Saturday , 4 May 2024
শিরোনাম

রাণীশংকৈলে মহিলা আ’লীগের উদ্যোগে ১৫ আগস্ট ও ২১ আগস্টে শহীদদের স্মরণে আলোচনা ও দোয়া মাহফিল।

আনোয়ারুল ইসলাম,রাণীশংকৈল(ঠাকুরগাঁও)প্রতিনিধি। ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলা মহিলা আ’লীগের উদ্যোগে রবিবার ২১ আগস্ট বিকেলে আ’লীগ কার্যালয়ে ১৯৭৫ে’র ১৫ আগস্টে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর ও তাঁর পরিবার এবং ২০০৪ সালের ২১ আগস্টে বঙ্গবন্ধু কন্যা বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার উদ্দেশ্যে গ্রেনেড হামলায় আইভী রহমানসহ নিহত শহীদদের স্মরণে এক আলোচনা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।
উপজেলা মহিলা আ’লীগ ভারপ্রাপ্ত সভানেত্রী সহ-অধ্যাপক নাসরিন আকতারের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত থেকে বক্তব্য দেন- উপজেলা মহিলা আ’লীগ প্রতিষ্ঠাতা সভানেত্রী, সাবেক সংসদ সদস্য ও জেলা আ’লীগ সহ-সভাপতি সেলিনা জাহান লিটা,
উপজেলা আ’লীগ সভাপতি ভারপ্রাপ্ত অধ্যক্ষ সইদুল হক, সহ-সভাপতি জবায়দুর রহমান, সাধারণ সম্পাদক তাজউদ্দিন আহমেদ, সাংগঠনিক সম্পাদক ও পৌর মেয়র মোস্তাফিজুর রহমান, পৌর আ’লীগ সভাপতি জাহাঙ্গীর আলম, আ’লীগ নেতা সহ-অধ্যাপক এম,এ মোমিন, বীর মুক্তিযোদ্ধা হবিবর রহমান, যুবলীগ সাধারণ সম্পাদক রমজান আলী, স্বেচ্ছাসেবক লীগ সম্পাদক আরথান আলী, মহিলা আ’লীগ সম্পাদক ফরিদা ইয়াসমিন, সহ-সম্পাদক তসদিকা হক প্রমুখ।
এ ছাড়াও অনুষ্ঠানে আ’লীগ নেতা গোলাম সারওয়ার বিপ্লব, রেজাউল করিম, আব্দুর রশিদ, প্রেসক্লাব সভাপতি অধ্যাপক আনোয়ারুল ইসলামসহ আ’লীগ ও সহযোগি সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন। সঞ্চালনা করেন সহ-অধ্যাপক প্রশান্ত বসাক।
বক্তারা তাদের বক্তব্যে ৭৫’র ১৫ আগস্টে বঙ্গবন্ধু ও তাঁর পরিবারকে এবং ২০০৪ সালের ২১ আগস্টে গ্রেনেড হামলায় তৎকালীন কেন্দ্রীয়  মহিলা আ’লীগ সভানেত্রী আইভী রহমানসহ ২৪ নেতা-কর্মীকে হত্যার জন্য তৎকালীন ক্ষমতাসীন বিএনপি-জামায়াত জোট সরকারের তীব্র নিন্দা ও সমালোচনা করেন।তারা এ শোককে শক্তিতে পরিণত করে মহিলা আ’লীগ ও আ’লীগসহ সকল সহযোগী সংগঠনের নেতা-কর্মীদের সুসংগঠিত থাকার আহবান জানান।

Check Also

বড় জয়ে শুরু বাংলাদেশের বিশ্বকাপ প্রস্তুতি

ম্যাচ শুরুর আগেই চট্টগ্রামের আকাশে ছিল মেঘের আনাগোনা। আগেরদিন সেখানে হয়েছে বৃষ্টি। উইকেটেও অনেকটা সবুজ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x