Friday , 17 May 2024
শিরোনাম

রাণীশংকৈলে সাংবাদিকদের সাথে ইউএনও’র মত বিনিময় সভা। 

আনোয়ারুল ইসলাম,রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি।। ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলা হলরুমে মঙ্গলবার ২১ নভেম্বর বিকেল ৪ টায় উপজেলায় কর্মরত সাংবাদিকদের সাথে নবাগত ইউএনও রকিবুল হাসান এক মত বিনিময় সভা করেন।

সভায় রাণীশংকৈল প্রেসক্লাব(পুরাতন) ও রাণীশংকৈল প্রেসক্লাবের সদস্যরাসহ অন্য সাংবাদিকরা অংশ নেন। স্বাগত বক্তব্যে ইউএনও তার পরিচয় দিয়ে উপস্থিত সাংবাদিকদের পরিচয় নেন।নবাগত ইউএনওকে উপজেলায় স্বাগত জানিয়ে বক্তব্য দেন- রাণীশংকৈল প্রেসক্লাব(পুরাতন) সভাপতি  দৈনিক ইত্তেফাক, দি ডেইলি নিউ নেশন ও দৈনিক লোকায়ন প্রতিনিধি অধ্যাপক আনোয়ারুল ইসলাম, সাধারণ সম্পাদক দৈনিক বাংলা ৫২ প্রতিনিধি আবুল কালাম আজাদ, সহ-সভাপতি দৈনিক কালবেলা ও দি ডেইলি সান প্রতিনিধি হুমায়ুন কবির, সাবেক সভাপতি দৈনিক তিস্তা প্রতিনিধি কুশমত আলী, সাবেক সম্পাদক দৈনিক কালের কন্ঠ প্রতিনিধি সফিকুল ইসলাম শিল্পি, রাণীশংকৈল প্রেসক্লাব সভাপতি ভোরের কাগজ প্রতিনিধি মোবারক আলী, সাধারণ সম্পাদক দৈনিক করতোয়া প্রতিনিধি মো: বিপ্লব, সাবেক সভাপতি মোহনা টিভির প্রতিনিধি ফারুক আহমেদ, দৈনিক উত্তরা প্রতিনিধি নূরুল হক, দৈনিক উত্তর বাংলা প্রতিনিধি আনিসুর রহমান বাকি প্রমুখ।
বক্তারা তাদের বক্তব্যে প্রশাসনের কাছে উপজেলার সংবাদ পরিবেশনে তথ্য সরবরাহসহ সার্বিক সহযোগিতা কামনা করেন। ইউএনও তার বক্তব্যে সাংবাদিকতাকে একটি গুরুত্বপূর্ণ বিষয় উল্লেখ করে বলেন, আমি এ উপজেলায় কিছুদিন আগে যোগদান করেছি।আপনাদের আবেদন ও উপদেশপুর্ণ বক্তব্য অবশ্যই আমার কাছে গুরুত্ব পাবে।তিনি এ উপজেলাকে একটি আদর্শ উপজেলা হিসেবে গড়ে তোলার জন্য সাংবাদিকদের পুর্ণ সহযোগিতা কামনা করেন। এইসাথে তিনি সাংবাদিকদেরকেও সহযোগিতা করার আশ্বাস দেন।

Check Also

কুমিল্লায় নিয়ন্ত্রণ হারিয়ে বাস খাদে, নিহত ৫

কুমিল্লার চৌদ্দগ্রামে একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে পাঁচজনের ‍মৃত্যু হয়েছে। এসময় আহত হয়েছেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x