Tuesday , 14 May 2024
শিরোনাম

রাণীশংকৈলে সাড়ম্বরে স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত।

আনোয়ারুল ইসলাম,রাণীশংকৈল(ঠাকুরগাঁও)প্রতিনিধি।ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে সোমবার ৩১ জুলাই সাড়ম্বরে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ২৯তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়।
এ উপলক্ষে এদিন সন্ধ্যায় উপজেলা স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে পৌরশহরে একটি বর্ণাঢ্য র‍্যালি বের করা হয়। র‍্যালিতে আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী অংশ নেন। পরে তারা চৌরাস্তামোড়ে আলোচনাসভার আয়োজন করেন। উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি উপজেলা ভাইস চেয়ারম্যান সোহেল রানার সভাপতিত্বে সভায় বক্তব্য দেন- জেলা আ’লীগ সহ-সভাপতি ও সাবেক সংসদ সদস্য সেলিনা জাহান লিটা, উপজেলা আ’লীগ সভাপতি অধ্যাপক সইদুল হক, সাধারণ সম্পাদক তাজউদ্দিন আহমেদ, সহ-সভাপতি মুক্তার আলম, যুগ্ম সাধারণ সম্পাদক আহমেদ হোসেন বিপ্লব ও রেজাউল ইসলাম, আ’লীগ নেতা অধ্যাপক প্রশান্ত বসাক ও অধ্যক্ষ মহাদেব বসাক, মহিলা লীগ সম্পাদক ফরিদা ইয়াসমিন, সাবেক ভাইস চেয়ারম্যান মাহফুজা বেগম, প্রেসক্লাব সভাপতি অধ্যাপক আনোয়ারুল ইসলাম, স্বেচ্ছাসেবক লীগ যুগ্ম সাধারণ সম্পাদক জাকারিয়া ডন ও লিপু প্রমুখ।
সঞ্চালনা করেন স্বেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক আরথান আলী। বক্তারা তাদের বক্তব্যে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সচল কার্যক্রম ও সুসংগঠিত অবস্থানের প্রশংসা করেন।  তারা আগামি সংসদ নির্বাচনকে কেন্দ্র করে বিএনপি জোটের ষড়যন্ত্র ও অরাজকতা সৃষ্টির বিরুদ্ধে  আ’লীগ ও সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীদের সজাগ থাকার আহবান জানান। এইসাথে তারা আগামি ২০২৪ সালের সংসদ নির্বাচনে আবারও আওয়ামী লীগকে ভোট দিয়ে শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখতে জনগণের প্রতি আহবান জানান।

Check Also

‘ডোনাল্ড লুকে নিয়ে উদ্ভট চিন্তা করছে বিএনপি’

যুক্তরাষ্ট্রের দক্ষিণ ও মধ্য এশিয়াবিষয়ক সহকারী পররাষ্ট্রমন্ত্রী ডোনাল্ড লু প্রসঙ্গে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x