Friday , 3 May 2024
শিরোনাম

রোমে গ্রীণ সিলেট আলিমেন্টারি-২ এর যাত্রা শুরু

ইতালি রোম প্রতিনিধি, মালিক মনজুর

ইতালিতে দিন দিন বাড়ছে বাংলাদেশী মালিকানাধীন ব্যবসা প্রতিষ্ঠান। দেশের ভাবমূর্তি উজ্জ্বল করে, কঠোর পরিশ্রম ও মেধাকে কাজে লাগিয়ে এগিয়ে যাচ্ছে প্রবাসী বাংলাদেশীরা। এতে কর্মসংস্থান হচ্ছে বিপুল সংখ্যক প্রবাসী বাংলাদেশির।
প্রবাসীদের চাহিদার কথা বিবেচনা করে সুলভ মূল্যে মানসম্পন্ন পণ্য সরবরাহের লক্ষে রাজধানী রোমের বাংলা টাউন খ্যাত তরপিনাত্তারায় উদ্বোধন করা হয়েছে গ্রীন সিলেট আলিমেন্টারীর দ্বিতীয় শাখা। রবিবার সন্ধ্যায় দোয়া ও মিলাদ মাহফিলের মধ্য দিয়ে প্রতিষ্ঠানটি যাত্রা শুরু করে।
ইতালি প্রবাসী ব্যবসায়ী জামিল উদ্দিনের দ্বিতীয় ব্যবসা প্রতিষ্ঠান গ্রীণ সিলেট ২ন এর আনুষ্ঠানিক উদ্বোধন করেন রোম দূতাবাসের চার্জ দ্যা এফেয়ারস মোঃ জসিম উদ্দিন। এসময় আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ সমিতির সাবেক সভাপতি জি এম কিবরিয়া, ইতালি আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা মাহতাব হোসেন, সাধারণ সম্পাদক মোঃ আলমগীর হোসেন, সিনিয়র সহ সভাপতি হাজী জসিম উদ্দিন, বৃহত্তর ঢাকা সমিতি ইতালির প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ সেলিম, জালালাবাদ এসোসিয়েশন ইতালির সাবেক সভাপতি সাব্বির আহমেদ, সিনিয়র সহ সভাপতি আরমান উদ্দিন স্বপন, আহ্বায়ক মজির উদ্দিন, মহিলা সমাজ কল্যাণ সমিতির সভাপতি লায়লা শাহ্সহ স্থানীয় সামাজিক, রাজনৈতিক ও আঞ্চলিক সংগঠনের নেতৃবৃন্দ। অনুষ্ঠানে বাংলাদেশী ছাড়াও ইতালি, ভারত, শ্রীলঙ্কা, পাকিস্তান, আফগানিস্তানের কমিউনিটির প্রতিনিধিরা উপস্থিত হয়ে ব্যবসায়ের সফলতা কামনা করেন।
প্রবাসীদের চাহিদার কথা বিবেচনা করে সুলভ মূল্যে মানসম্পন্ন, স্বাস্থ্যকর ও ন্যায্যমূল্যে পণ্য বিক্রয়ের লক্ষে সবসময় চেষ্টা করবেন বলে জানান প্রতিষ্ঠানটির কর্ণধার।
উদ্বোধন উপলক্ষে প্রতিষ্ঠানের পক্ষ থেকে পবিত্র ঈদুল আযহা পর্যন্ত প্রতি ১০০ ইউরো বাজারের বিপরীতে ১টি করে কূপন দেয়া হবে। ঈদের পর এই কুপনের র্যা ফেল ড্র এর মাধ্যমে বিজয়ীদের ফ্রিজ, টিভি, ওয়াশিং মেশিনসহ আকর্ষণীয় পুরষ্কার দেয়া হবে বলে জানান স্বত্বাধিকারী জামিল উদ্দিন।

Check Also

ফরিদগঞ্জ ভাইস-চেয়ারম্যান প্রার্থী সাবেক ছাত্রনেতা আকবর হোসেন মনির।

স্টাফ রিপোর্টার: আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চাঁদপুর ফরিদগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছেন সাবেক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x