Saturday , 4 May 2024
শিরোনাম

র‌্যাব-১০ এর অভিযানে মুন্সিগঞ্জের শিমুলিয়া এলাকা হতে ০২ মোটরসাইকেল ছিনতাইকারী গ্রেফতার

গত ০৬ আগস্ট ২০২২ খ্রিঃ তারিখ আনুমানিক রাত ২০:৪০ ঘটিকায় ১। মোঃ জিসান আবেদীন আকাশ (২৬), ২। ঈশান আবেদীন আপন (১৭), ৩। মোঃ যোবায়েদ হোসেন ফয়সাল (১৭) ও ৪। মোঃ অন্তর (২৬) নামক চার বন্ধু তারা দুইটি মোটরসাইকেলযোগে মুন্সিগঞ্জ জেলার পদ্মা সেতু (উত্তর) থানাধীন মাওয়া শিমুলিয়া ফেরী ঘাট এলাকায় বেড়াতে যায়।

ঘোরাফেরা শেষে উল্লিখিত চারজন বন্ধু তারা পুণরায় তাদের বাড়ী ফেরার পথে মুন্সিগঞ্জ জেলার পদ্মা সেতু (উত্তর) থানাধীন মাওয়া শিমুলিয়া ০৩ নং ফেরি ঘাটের সামনে পৌঁছালে অজ্ঞাত ০৪ জন ছিনতাইকারী দেশীয় অস্ত্রসহ তাদের উপর হামলা করে এবং তাদের মধ্যে ঈশান আবেদীন আপন এর হাত, মুখ ও মাথায় ছরিকাঘাত করে তাদের কাছে থাকা দুইটি মোটরসাইকেল, ০২টি এটিএম কার্ড, ০১টি মোবাইল ফোন ও ০১টি পার্সপোর্ট ছিনিয়ে নিয়ে দ্রæত পালিয়ে যায়। পরবর্তীতে ভিকটিমরা র‌্যাব-১০ এর নিকট একটি অভিযোগ দায়ের করে।

উক্ত অভিযোগের ভিত্তিতে র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল মোটরসাইকেল ছিনতাইকারীদের গ্রেফতারের লক্ষ্যে অভিযান শুরু করে। এরই ধারাবাহিকতায় র‌্যাব-১০ উক্ত অভিযানিক দল মুন্সিগঞ্জ জেলার শ্রীনগর থানাধীন বালাশুর এলাকায় একটি অভিযান পরিচালনা করে ছিনতাইকৃত ০২টি মোটরসাইকেল, ০২টি এটিএম কার্ড, ০১টি মোবাইল ফোন ও ০১টি পার্সপোর্ট উদ্ধার পূর্বক উক্ত ঘটনার সাথে জড়িত ১। মোঃ রাব্বি আহম্মেদ (১৯) ও ২। মোঃ রিয়াদ দেওয়ান (২০)’কে গ্রেফতার করতে সক্ষম হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তিরা বেশ কিছুদিন যাবৎ মাওয়া শিমুলিয়া ফেরি ঘাটসহ আশপাশের বিভিন্ন এলাকায় ঘুরতে আসা মোটরসাইকেল আরোহীদের দেশীয় অস্ত্রের ভয় দেখিয়ে মোটরসাকেল ছিনতাই করে আসছিল বলে জানা যায়।

গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় ছিনতাই মামলা রুজু করা হয়েছে।

Check Also

বড় জয়ে শুরু বাংলাদেশের বিশ্বকাপ প্রস্তুতি

ম্যাচ শুরুর আগেই চট্টগ্রামের আকাশে ছিল মেঘের আনাগোনা। আগেরদিন সেখানে হয়েছে বৃষ্টি। উইকেটেও অনেকটা সবুজ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x