Tuesday , 21 May 2024
শিরোনাম

র‌্যাব-১০ এর পৃথক অভিযানে রাজবাড়ী জেলার গোয়ালন্দ ও ঢাকার দক্ষিণ কেরাণীগঞ্জ এলাকা হতে ০৯ ছিনতাইকারী গ্রেফতার

র‌্যাব-১০ এর পৃথক অভিযানে রাজবাড়ী জেলার গোয়ালন্দ ও ঢাকার দক্ষিণ কেরাণীগঞ্জ এলাকা হতে ০৯ ছিনতাইকারী গ্রেফতার; ছিনতাই কাজে ব্যবহৃত সিএনজি জব্দ।

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অণী ভূমিকা পালন করে আসছে। র‌্যাব নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, অস্ত্রধারী অপরাধী, ছিনতাইকারীসহ অবৈধ অস্ত্রধারী সন্ত্রাসীদের বিরুদ্ধে নিয়মিত অভিযান চালিয়ে আসছে। গোয়েন্দা নজরদারী ও আভিযানিক কার্যক্রমের ধারাবাহিকতায় অপরাধ নিয়ন্ত্রণে র‌্যাব ইতিমধ্যেই জনগণের আস্থা অর্জনে সক্ষম হয়েছে।

এরই ধারাবাহিকতায় গতকাল ২৬ আগস্ট ২০২৩ খ্রিঃ তারিখ আনুমানিক ১৮:৪০ ঘটিকা হতে ২০:৫০ ঘটিকা পর্যন্ত র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল রাজবাড়ী জেলার গোয়ালন্দ থানাধীন ফেরীঘাট ও সিনেমা হল রোড এলাকায় দুইটি পৃথক অভিযান পরিচালনা করে ০৮ জন ছিনতাইকারীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তিদের নাম ১। মোঃ রনি শেখ (২৫), ২। মোঃ ময়নাল শেখ (৪০), ৩। মোঃ শাহজাহান মোল্লা (৩৫), ৪। মোঃ রফিকুল হাসান (৩০), ৫। মোঃ সুমন মোল্লা (৫০), ৬। মোঃ বাবু মোল্লা (২৮), ৭। মোঃ ফিরোজ শেখ (২২) ও ৮। মোঃ শাহিন মিয়া (২৯) বলে জানা যায়। এসময় তাদের নিকট থেকে ছিনতাই কাজে ব্যবহৃত ০১টি সুইচ গিয়ার চাকু, ০৪টি চাকু, ০২টি এন্টিকাটার, ০১টি খুর ও ০২টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

এছাড়া একই তারিখ আনুমানিক ১৯:২৫ ঘটিকায় র‌্যাব-১০ এর অপর একটি আভিযানিক দল ঢাকা জেলার দক্ষিণ কেরাণীগঞ্জ থানাধীন ঝিলমিল আবাসিক প্রকল্প এলাকায় অপর একটি অভিযান পরিচালনা করে সিএনজিতে করে চালক ও যাত্রী বেসে ছিনতাই করাকালে ০১ জন ছিনতাইকারীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তির নাম ১। মোঃ হানিফ মিয়া (২৮) বলে জানা যায়। এসময় তার নিকট থেকে ছিনতাই কাজে ব্যবহৃত ০১টি সিএনজি জব্দ করা হয়।

গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় পৃথক ছিনতাই মামলা রুজু করা হয়েছে।

Check Also

নির্বাচনে প্রচারণার খিচুড়ি গেল শিক্ষা প্রতিষ্ঠানে

নাহিদুল ইসলাম হৃদয়, বিশেষ প্রতিনিধি: মানিকগঞ্জ সদর উপজেলা পরিষদ নির্বাচনে আচরণবিধি লঙ্ঘন করে খিচুড়ি রান্না …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x