Sunday , 12 May 2024
শিরোনাম

লঙ্কান লিগে খেলার ছাড়পত্র চেয়েছেন হৃদয়

শ্রীলঙ্কার ফ্র্যাঞ্চাইজি টুর্নামেন্ট লঙ্কান প্রিমিয়ার লিগে খেলার প্রস্তাব পেয়েছেন তাওহিদ হৃদয়। বর্তমান চ্যাম্পিয়ন জাফনা কিংসের হয়ে খেলবেন তিনি। এরজন্য বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) কাছে অনাপত্তি পত্রের জন্য আবেদন করেছেন এই তরুণ ক্রিকেটার

হৃদয়ের অনাপত্তি পত্রের আবেদনের কথা নিশ্চিত করে ক্রিকেট পরিচালনা বিভাগের ম্যানেজার শাহরিয়ার নাফীস বলেছেন, হৃদয় লঙ্কার প্রিমিয়ার লিগ থেকে একটা অফার পেয়েছে। আমাদেরকে অফিসিয়ালি জানিয়েছে। বোর্ডে এনওসি চেয়েছে। তবে বোর্ড এখনো এই ব্যাপারে সিদ্ধান্ত নেয়নি। ওর অফারটা আংশিক, পুরো টুর্নামেন্ট না।

ঠিক কতো ম্যাচের জন্য তা না জানালেও ধারণা করা হচ্ছে লঙ্কান লিগে তিন থকে চারটি ম্যাচ খেলবেন হৃদয়। তবে পুরোপুরি বিষয়টি নির্ভর করছে বোর্ডের ছাড়পত্র দেওয়ার উপর। আর শেষ পর্যন্ত ছাড়পত্র পেলে দেশের বাইরে এবারই প্রথম কোনো লিগে খেলবেন এই তরুণ ক্রিকেটার।

হৃদয়ের মতো এই লিগে ডাক পেয়েছেন পেসার তাসকিন আহমেদও। এর আগে সরাসরি চুক্তিতে সাকিব আল হাসানকে দলে নেয় গল টাইটান্স। তবে ড্রাফট থেকে মোহাম্মদ মিঠুনকে টেনেছিল এই দলটি।

আগামী ৩০ জুলাই থেকে শুরু হয়ে ২০ অগাস্ট পর্যন্ত চলবে লঙ্কান প্রিমিয়ার লিগ। এই সময়ে বাংলাদেশ জাতীয় দলের কোনো খেলা না থাকলেও এশিয়া কাপ সামনে রেখে রয়েছে প্রস্তুতি ক্যাম্প।

Check Also

বিরক্ত হয়ে আবারও ভক্তকে চড় মারতে গেলেন সাকিব

বাংলাদেশের ক্রিকেটের সবচেয়ে বড় তারকা হিসেবে সাকিব আল হাসানের নাম বললে খুব একটা ভুল হয় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x