Saturday , 4 May 2024
শিরোনাম

লালমনিরহাটে ট্রেনে কেটে মাসহ দুই শিশু সন্তান মৃত্যু মামলায় স্বামী জেল হাজতে

লালমনিরহাট প্রতিনিধিঃ লালমনিরহাটের পাটগ্রামে দুই সন্তান নিয়ে রেললাইনের উপর দিয়ে হাঁটার সময় ট্রেনে কেটে মা মেয়ে ও ছেলের মৃত্যুর ঘটনায় স্বামী রাশেদুজ্জামান (৩৫)কে গ্রেফতার করে জেল হাজতে পাঠিয়েছে রেলওয়ে থানা পুলিশ।  এঘটনায় নিহতের পিতা আজিজুল ইসলাম বাদী হয়ে লালমনিরহাট রেলওয়ে থানায় স্বামী ও শাশুড়ীকে আসামী করে আত্মহত্যায় প্ররোচনার মামলা করলে রাতেই স্বামী রাশেদুজ্জামানকে গ্রেফতার করে পুলিশ।

এর আগে শুক্রবার সকালে উপজেলার ঘুন্টি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত উপজেলার রহমানপুর ধবসুতি এলাকার রাশেদুজ্জামানের স্ত্রী সুমি আক্তার (২৮), ৭বছরের মেয়ে তাসমিরা তাবাসুম তাসিন ও দুই বছরের ছেলে তৌহিদ।

শুক্রবার সকালে পারিবারিক কলহে অভিমান করে সুমি আক্তার তার দুই শিশু সন্তানকে নিয়ে রেললাইন ধরে হাঁটতে গিয়ে লালমনিরহাট থেকে ছেড়ে আসা বুড়িমারীগামী একটি লোকাল ট্রেনে কাটা পড়েন। এতে ঘটনাস্থলেই মা ও মেয়ের মৃত্যু হয়।  পরে ছেলে তৌহিদ রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

লালমনিরহাট রেলওয়ে থানার ওসি ফেরদৌস আলী জানান, স্বামী ও শাশুড়ীর নির্যাতন সহ্য করতে না পরে দুই শিশু সন্তানসহ ট্রেনের নিচে ঝাপ দেয় মা সুমি আক্তার। নিহতের বাবার করা আত্মহত্যায় প্ররোচনা মামলায় রাতেই স্বামী রাশেদুজ্জামানকে গ্রেফতার করে শনিবার জেল হাজতে পাঠানো হয়েছে। পলাতক শাশুড়ী রাশেদা বেগমকেও গ্রেফতারে অভিযান চলছে।

Check Also

বড় জয়ে শুরু বাংলাদেশের বিশ্বকাপ প্রস্তুতি

ম্যাচ শুরুর আগেই চট্টগ্রামের আকাশে ছিল মেঘের আনাগোনা। আগেরদিন সেখানে হয়েছে বৃষ্টি। উইকেটেও অনেকটা সবুজ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x