Monday , 20 May 2024
শিরোনাম

শরীয়তপুরের ডামুড্যায় জাতীয় যুব দিবস পালিত

শফিকুল ইসলাম সোহেল শরীয়তপুর প্রতিনিধি:- “স্মার্ট যুব,সমৃদ্ধ দেশ বঙ্গবন্ধুর বাংলাদেশ ” স্লোগান নিয়ে শরীয়তপুরের ডামুড্যায় নানা আয়োজনে জাতীয় যুব দিবস পালিত হয়েছে।

এ উপলক্ষে আজ বুধবার সকালে যুব র‌্যালী, আলোচনা সভা ও যুব আত্মকর্ম গ্রহণ কারী যুবদের মাঝে যুব ঋনের চেক, যুবদের মাঝে সনদপত্র বিতরণ হয়েছে৷ উপজেলা পরিষদ হলরুমে আলোচনা সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা(ইউএনও) হাছিবা খানের সভাপতিত্বে ও ডামুড্যা উপজেলা যুবউন্নয়ন কর্মকর্তা মোঃ হারুন অর রশিদ এর সঞ্চলনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডামুড্যা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আলমগীর হোসেন মাঝি, ডামুড্যা উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান খাদিজা খানম লাভলী, উপজেলার সমবায় কর্মকর্তা মোঃ রাশেদ আলম, মহিলা বিষয়ক কর্মকর্তা ফাতেমা নাহিয়ান সহ যুব সংগঠনের নেতৃবৃন্দ।

বক্তারা বলেন,যুবরাই দেশের প্রাণশক্তি। এদের ওপর দেশের অনেক কিছু নির্ভর করে। মাননীয় প্রধানমন্ত্রী যুবক যুবতীদের বিভিন্ন উন্নয়নমূলক কাজ করে যাচ্ছেন। মাদক ও জঙ্গিবাদ যেন যুবসমাজকে বিপথগামী না করে সেদিকে সকলের নজর দেওয়া প্রয়োজন। এই যুবসমাজের কর্মযজ্ঞের মাধ্যমেই সমৃদ্ধ বাংলাদেশ গড়ে উঠবে।

Check Also

নির্বাচনে প্রচারণার খিচুড়ি গেল শিক্ষা প্রতিষ্ঠানে

নাহিদুল ইসলাম হৃদয়, বিশেষ প্রতিনিধি: মানিকগঞ্জ সদর উপজেলা পরিষদ নির্বাচনে আচরণবিধি লঙ্ঘন করে খিচুড়ি রান্না …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x