Monday , 20 May 2024
শিরোনাম

শরীয়তপুরে ডাকাতির প্রস্তুতিকালে ডাকাত দলের ৫ সদস্য আটক

শফিকুল ইসলাম সোহেল ,শরীয়তপুর প্রতিনিধি:

শরীয়তপুরের জাজিরায় পদ্মানদীতে ট্রলারে করে অস্ত্র-সস্ত্র নিয়ে ডাকাতি করার জন্য প্রস্তুতিকালে ডাকাত দলের ৫ সদস্য মাঝীরঘাট নৌ-পুলিশ ফাঁড়ির সদস্যদের হাতে আটক হয়েছে। এসময় ডাকাতির প্রস্তুতির হিসেবে বহন করা বিপুল অস্ত্র-সস্ত্র উদ্ধার করা হয়।

শনিবার (১৩আগস্ট) বেলা ১০.০০ টার সময় জাজিরার মাঝীরঘাটের পাইনপাড়ার মধ্যচরের পাশে অবস্থিত পালেরচর এলাকা থেকে ১৯ জনের একটি ডাকাত দল একটি স্পীডবোটে করে ডাকাতির প্রস্তুতিকালে তাদের আটক করা হয়। এসময় ডাকাত দলের লিডার মহসিনসহ বাকিরা পালিয়ে যায়।

ডাকাত দলের সদস্যরা এসময় নৌ-পুলিশকে উদ্দেশ্য করে বেশ কয়েক রাউন্ড গুলি ছোড়ে বলে জানায় পুলিশ । পুলিশও পাল্টা গুলি ছোড়ে। এক পর্যায়ে ডাকাতরা মাওয়া প্রান্তে গিয়ে স্পীডবোট থেকে নেমে দৌড়ে পালানোর চেষ্টাকালে পুলিশ তাদেরকে আটক করে।

এসময় তাদের কাছ থেকে ১টি স্পীডবোট, ২টি পাইপ গান, ৭টি সিসার তাজা কার্তুজ, ৮টি রামদা, ১টি দেশীয় দা, ১টি স্ক্রু ড্রাইভার, ২টি সাবল, বিভিন্ন মডেলের ২০টি মোবাইলফোন, ২টি আগ্নেয়াস্ত্রসহ বিপুল পরিমানে দেশীয় অস্ত্র-সস্ত্র উদ্ধার করে পুলিশ।

আটককৃতরা হলো, মোঃ আবুল ভাষার(২২), মোঃ শাকিল দেওয়ান(২১), মোঃ আক্তার হোসেন(৩০), মোঃ ইকবাল মুন্সী(২৮) এবং মোঃ ইয়ামিন(১৯)। আটককৃতরা সবাই মুন্সিগঞ্জের বিভিন্ন এলাকার বাসিন্দা।

জাজিরা নৌ-পুলিশ ফাঁড়ির আইসি জহিরুল ইসলাম জানান, একটি দাকাত দল ডাকাতির প্রস্তুতি নিচ্ছে আমরা এমন গোপন সংবাদের ভিত্তিতে তাদের ডাকাতির প্রস্তুতিকালে দৌড়িয়ে অস্ত্র-সস্ত্রসহ আটক করেছি। মামলার প্রস্তুতি চলছে। বাকিদের আটক করতে আমাদের অভিযান অব্যাহত আছে।

Check Also

বিভিন্ন ইউনিয়ন ও পৌরসভার কর্মী সমর্থকদের প্রাণনাশের হুমকিসহ নানা অভিযোগে চেয়ারম্যান পদপ্রার্থী অ্যাড.হুমায়ুন কবির সুমনের সাংবাদিক সম্মেলন

লুৎফুর রহমান রিপন।। আসন্ন ৬ষ্ঠ উপজেলা নির্বাচনকে ঘিরে চাঁদপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে ঘোড়া মার্কা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x