Monday , 20 May 2024
শিরোনাম

শাহজাদপুরে সরিষা আনতে মাঠে যাচ্ছিলেন হাবিব, হঠাৎ বজ্রপাত

রাম বসাক, শাহজাদপুর, সিরাজগঞ্জ
সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার পোরজনা ইউনিয়নের চর কাদাই নঙ্গরপাড়া গ্রামের কৃষক হাবিব ব্যাপারী (৩৬) বৃহস্পতিবার সকাল সোয়া ৯টার দিকে জমি থেকে সরিষার আনতে যাওয়ার সময় বজ্রপাতে নিহত হয়েছেন। তিনি ওই গ্রামের লিয়াকত আলী ব্যাপারীর ছেলে। এঘটনায় কেউ আহত হওয়ার খবর পাওয়া যায়নি।

এলাকাবাসী জানান, সকাল থেকে আকাশ মেঘাচ্ছন্ন ছিল। গুঁড়ি গুঁড়ি বৃষ্টি হচ্ছিল। ফলে নষ্ট হয়ে যাওয়ার আশঙ্কায় দুই দিন আগে তুলে জমিতে জড়ো করে রাখা সরিষার বোঝা আনতে যাওয়ার সময় পথে প্রচণ্ড জোরে বৃষ্টি ও বজ্রপাত কবলে পড়েন হাবিব। বজ্রপাতের আঘাতে তার শরীরের বিভিন্ন অংশ ঝলসে যায় ও তিনি জ্ঞান হারান। আশঙ্কাজনক অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে জরুরি বিভাগের চিকিৎসক ডা. আশরাফুল আলম তাকে মৃত ঘোষণা করেন।

চিকিৎসক ডা. আশরাফুল আলম বলেন, তাকে হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছিল।

শাহজাদপুর থানার ওসি খায়রুল বাসার বলেন, বজ্রপাতে ওই কৃষকের মৃত্যুর খবর শুনেছি। এ বিষয়ে আমাদের করণীয় কিছু না থাকায় বিষয়টি স্থানীয় চেয়ারম্যানকে অবহিত করে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে বলা হয়েছে।

শাহজাদপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. কামরুজ্জামান বলেন, বজ্রপাতে নিহতর পরিবার আবেদন করলে তাকে উপজেলার তরফ থেকে আর্থিক সহযোগিতা করা হবে।

Check Also

বিভিন্ন ইউনিয়ন ও পৌরসভার কর্মী সমর্থকদের প্রাণনাশের হুমকিসহ নানা অভিযোগে চেয়ারম্যান পদপ্রার্থী অ্যাড.হুমায়ুন কবির সুমনের সাংবাদিক সম্মেলন

লুৎফুর রহমান রিপন।। আসন্ন ৬ষ্ঠ উপজেলা নির্বাচনকে ঘিরে চাঁদপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে ঘোড়া মার্কা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x