Saturday , 4 May 2024
শিরোনাম

শাহজাদপুরে ২৪ কৃতী শিক্ষার্থীকে ক্যাশ ওয়াকফ বৃত্তি প্রদান

রাম বসাক, শাহজাদপুর, সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার রাক্ষুসী যমুনা নদীর ভাঙনে নিঃস্ব, অসহায় ও হতদরিদ্র মেধাবী ও কৃতী ২৪ শিক্ষার্থীকে বুধবার (২০ এপ্রিল) দুপুরে কাজী আবুল হোসেন ও মাহমুদা হোসেন ক্যাশ ওয়াকফ বৃত্তি প্রদান করা হয়। সোশ্যাল ইসলামী ব্যাংকের ডিরেক্টর নার্গিস মান্নান এ বৃত্তি প্রদান করেন।

শাহজাদপুর উপজেলার পৌর সদরের মনিরামপুর বাজারে অবস্থিত সোশ্যাল ইসলামী ব্যাংক লিমিটেড শাহজাদপুর শাখা কার্য়ালয়ে আয়োজিত এ বৃত্তি প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন শাহজাদপুর পৌরসভার মেয়র মনির আক্তার খান তরু লোদী।

বিশেষ অতিথি ছিলেন- শাহজাদপুর উপজেলা ভাইস চেয়ারম্যান মামুনুর রশিদ লিয়াকত, বিশিষ্ট সমাজসেবক শাহবাজ খান সানি।

সোশ্যাল ইসলামী ব্যাংক লিমিটেড শাহজাদপুর শাখার ব্যবস্থাপক ও এভিপি মো. ইসমাইল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত এ বৃত্তি প্রদান অনুষ্ঠানে বক্তব্য রাখেন- সোশ্যাল ইসলামী ব্যাংক লিমিটেড শাহজাদপুর শাখার প্রিন্সিপাল অফিসার মো. শাহজাহান আলী, পিও অ্যান্ড ওএম মো.আবু সাঈদ শেখ, সিনিয়র অফিসার মো. রবিউল ইসলাম, সোনাতনী উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক গোলাম মোস্তফা প্রমুখ।

৫টি বিদ্যালয়ের এ ২৪ কৃতী শিক্ষার্থীকে জনপ্রতি ২ হাজার ৩৩০ টাকা করে মোট ৫৫ হাজার ৯২০ টাকা প্রদান করা হয়। বিদ্যালয়গুলো হল- সোনাতনী উচ্চ বিদ্যালয়, বানতিয়ার উচ্চ বিদ্যালয়, ঠুটিয়া স্কুল অ্যান্ড কলেজ, শাহজাদপুর সরকারি মডেল পাইলট উচ্চ বিদ্যালয় ও শাহজাদপুর ইব্রাহিম বালিকা উচ্চ বিদ্যালয়

Check Also

বড় জয়ে শুরু বাংলাদেশের বিশ্বকাপ প্রস্তুতি

ম্যাচ শুরুর আগেই চট্টগ্রামের আকাশে ছিল মেঘের আনাগোনা। আগেরদিন সেখানে হয়েছে বৃষ্টি। উইকেটেও অনেকটা সবুজ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x