Saturday , 4 May 2024
শিরোনাম

শাহজাদপুর পাইলট উচ্চ বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষিকার বাসা থেকে গৃহপরিচারিকার লাশ উদ্ধার

রাম বসাক, শাহজাদপুর, সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের শাহজাদপুর পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষিকা শামিমা নাহার এর পৌর সদরের রুপপুর থানার ঘাটের চুনিয়াখালি পাড়ায় ভাড়া বাসা থেকে গৃহপরিচারিকা রহিমা (৩৫) ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

উক্ত ঘটনার এলাকায় গিয়ে খোঁজ খবর নিয়ে জানা যায়, শাহজাদপুর পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষিকা শামিমা নাহার দীর্ঘ প্রায় দুই থেকে তিন বছর একটি বাসার ২য় তলায় ভাড়া থাকে, প্রথমে সে বাসা ভাড়া নেওয়ার পর তার আরেক ছোটবোনকে উক্ত বাসার চতুর্থ তলার পিছনের ফ্ল্যাটে ভাড়া নিয়ে দেয়। করোনাকালীন সময়ে তার বোন বাসায় থাকলেও পরবর্তীতে তার মাকে রেখে তার বোন ঢাকায় চলে যায়। এরপর মূলত ভাড়া নেওয়া বাসাটি শামীমা নাহার-ই দেখভালের দায়িত্ব পালন করে থাকে।

২৭ শে এপ্রিল (বুধবার) আনুমানিক ১২ ঘটিকার দিকে শাহজাদপুর থানা পুলিশ সংবাদ পেয়ে উক্ত বাসার চতুর্থ তলার পিছনের ফ্ল্যাটে দরজা ভেঙে ভেতরে ঢুকলে গৃহপরিচারিকা রহিমা খাতুন (আনুমানিক ৩৫) এর ফ্যানের সাথে ঝুলন্ত লাশ দেখতে পায়।

পরবর্তীতে রহিমা খাতুন এর লাশ শাহজাদপুর থানায় নিয়ে আসা হয়, শাহজাদপুর থানা অফিসার ইনচার্জ শাহিদ মাহমুদ খান জানান, আমরা লাশ উদ্ধার করে নিয়ে থানায় নিয়ে এসেছি এবং একটি অপমৃত্যু মামলা হয়েছে। তাছারা, ময়নাতদন্ত করার জন্য সিরাজগঞ্জ হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করা হয়েছে।

উল্লেখ্য, উক্ত এলাকায় আরও খোঁজ নিয়ে জানা যায়, গৃহকর্মচারিকা রহিমা খাতুনের সঙ্গে রূপপুরের কামাল নামে এক রিকশাচালকের দীর্ঘদিন অবৈধ অনৈতিক সম্পর্ক ছিল যা গত কয়েকদিন উক্ত এলাকায় গুঞ্জন শোনা যাচ্ছিল, গলায় ফাঁসি নেওয়ার ক্ষেত্রে এটি একটি কারণ হতে পারে বলে মনে করা হচ্ছে। এলাকায় গুঞ্জন রয়েছে, শিক্ষিকা শামীমা নাহারের স্বামী বাবুল আক্তারের সঙ্গেও নিহত রেহানা আক্তার এর অবৈধ অনৈতিক সম্পর্ক থাকার সম্ভাবনার গুঞ্জন শোনা গিয়েছে।

তবে, বাবুল আক্তারের স্ত্রী শামিমা নাহার জানান, তার স্বামীর সাথে অবৈধ অনৈতিক সম্পর্ক থাকার কথা সম্পূর্ণ মিথ্যা এবং ভিত্তিহীন এবং যা সঠিক নয়। এছাড়া, বাবুল আকতার নিজেও তার সাথে অবধৈ সম্পর্ক থাকার বিষয়টি মিথ্যা বলে জানান।

Check Also

বড় জয়ে শুরু বাংলাদেশের বিশ্বকাপ প্রস্তুতি

ম্যাচ শুরুর আগেই চট্টগ্রামের আকাশে ছিল মেঘের আনাগোনা। আগেরদিন সেখানে হয়েছে বৃষ্টি। উইকেটেও অনেকটা সবুজ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x