Wednesday , 22 May 2024
শিরোনাম

শেখ পরশের জন্মদিনে দরিদ্র মানুষের পাশে মানিকগঞ্জ জেলা যুবলীগ

নাহিদুল ইসলাম হৃদয়, মানিকগঞ্জ প্রতিনিধি:

আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশের জন্মদিন উপলক্ষে বিশেষ দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়েছে। একইসঙ্গে অসহায় দরিদ্র এবং পথচলতি সাধারণ মানুষের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়েছে।

রবিবার (২রা জুলাই) বাদ আসর শহরের শহিদ রফিক সড়কে মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে যুবলীগের উদ্যোগে আলোচনাসভা ও দোয়া-মোনাজাত অনুষ্ঠিত হয়৷

এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করা হয়। পাশাপাশি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৯৭৫ সালের ১৫ আগস্ট ও ১৯৭১ সালের নিহত সকল শহীদ এবং শেখ ফজলে শামস পরশের পিতা শেখ ফজলুল হক মণি ও মা আরজু মণির রুহের মাগফেরাত কামনা করা হয়।

ঐ আয়োজনে জেলা যুবলীগের আহবায়ক আব্দুর রাজ্জাক রাজ”র সভাপতিত্তে ও যুগ্ম আহবায়ক মাহবুবুর রহমান জনি”র সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মানিকগঞ্জ পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সহ সভাপতি মোঃ রমজান আলী।

আলোচনা সভায় জেলা যুবলীগের আহবায়ক আব্দুর রাজ্জাক রাজা বলেন, যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ একজন মানবিক গুণাবলীর অধিকারী। প্রধানমন্ত্রী শেখ হাসিনার শ্রেষ্ঠ আবিষ্কার তিনি। পিতার যোগ্য উত্তরসূরী হিসেবে অত্যন্ত নিষ্ঠার সঙ্গে তিনি সংগঠনের দায়িত্ব পালন করে চলেছেন। নিজস্ব গুণাবলির মধ্যদিয়ে তিনি আজ সংগঠনকে আলোকিত করে তুলেছেন।

উক্ত সভায় জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মাহবুবুর রহমান জনি বলেন, শেখ পরশ যুবলীগের দায়িত্ব নেওয়ার পর দেশের যেকোনো সংকটে বিশেষ করে করোনাকালীন সর্বশেষ বন্যায় বিপর্যস্ত অসহায় মানুষের পাশে তার নেতৃত্বে যুবলীগ মানবিকতার দৃষ্টান্ত স্থাপন করেছে। তিনি যুবলীগকে মানবিক যুবলীগে রূপান্তরিত করেছেন। আদর্শ ও স্বচ্ছতায় বাংলাদেশের রাজনীতিতে তিনি এক অনন্য উদাহরণ।

এ সময় আরো উপস্থিত ছিলেন, জেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য সুবল সাহা, পৌর যুবলীগ নেতা খন্দকার মোস্তাফিজুর রহমান বিপুল, এস এম দেলওয়ার হোসেন, মোঃ মশিউর রহমান, তানভির ফয়সাল রাহি, মাহমুদুল হক শুভ, সদর উপজেলা যুবলীগ নেতা উজ্বল হোসাইনসহ ইঞ্জিনিয়ার জুবায়ের মাহমুদ প্রমূখ।

Check Also

‘ডোনাল্ড লুকে নিয়ে উদ্ভট চিন্তা করছে বিএনপি’

যুক্তরাষ্ট্রের দক্ষিণ ও মধ্য এশিয়াবিষয়ক সহকারী পররাষ্ট্রমন্ত্রী ডোনাল্ড লু প্রসঙ্গে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x