Saturday , 18 May 2024
শিরোনাম

শ্রীনগরে চাঁদা না দেওয়ায় মারধর ও ইমারত নির্মাণ বন্ধ করে দিল যুবদল নেতা ।

মুন্সিগঞ্জ প্রতিনিধি :

মুন্সিগঞ্জের শ্রীনগরে চাঁদা না দেওয়ায় মারধর ও ইমারত নির্মাণ কাজ বন্ধ করে দেওয়ার অভিযোগ উঠেছে এক যুবদল নেতার বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে উপজেলার আটপাড়া ইউনিয়নের পূর্ব আট পাড়া গ্রামে। শনিবার (২২অক্টোবর) এ বিষয়ে শ্রীনগর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন ভুক্তভোগী নজরুল ইসলাম।

ভুক্তভোগী নজরুল ইসলাম অভিযোগ করে বলেন, ইমারত নির্মানকে কেন্দ্র করে আটপাড়া ইউনিয়ন যুবদলের সাধারণ সম্পাদক আবুল হোসেন চাঁদা দাবি করে আসছিল। তাকে চাঁদার টাকা না দেওয়ায় গত মঙ্গলবার এসে আমার  ইমারত নির্মাণের কাজ বন্ধ করে দিয়ে যায়। পরবর্তীতে আমার নির্মাণ শ্রমিকরা কাজ করতে চাইলে তাদেরকে বাধা প্রদান করে এবং কাজ থামিয়ে দেয়। এ বিষয়ে আমি তাৎক্ষণিক সেখানে এসে প্রতিবাদ করলে আবুল হোসেনের নেতৃত্বে দিপু, মামুন বেপারী, দেলোয়ারসহ ৫/৬ জন আমাকে লোহার রড দিয়ে পিটিয়ে আহত করে।

যুবদলের সাধারণ সম্পাদক আবুল হোসেন বলেন, আমার বিরুদ্ধে কড়া অভিযোগ সত্য নয়। তাদের ভাইয়েদের পারিবারিক বিরোধে বিষয়ে আমি যাওয়ায় আমার বিরুদ্ধে থানায় মিথ্যা অভিযোগ করছে।

শ্রীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আমিনুল ইসলাম বলেন, এ বিষয়ে একটি লিখিত অভিযোগ পাওয়া গেছে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Check Also

তিন দশকের মধ্যে গড় আয়ু বাড়বে পাঁচ বছর

নতুন এক গবেষণায় বলা হয়েছে, তিন দশকের মধ্যে মানুষের গড় আয়ু বাড়বে। তবে পাশাপাশি মোটা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x