Sunday , 19 May 2024
শিরোনাম

শ্রীনগর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক প্রিন্স ফেনসিডিলসহ আটক: ছাত্রলীগ থেকে বহিস্কার।

মুন্সিগঞ্জ প্রতিনিধি:

শ্রীনগর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফাহিম ইসলাম প্রিন্স (২২) কে ফেনসিডিল সহ আটক করেছে র‌্যাব। মঙ্গলবার রাতে ঢাকার কেরানীগঞ্জ এলাকার একটি ভবনের দ্বিতীয় তলা থেকে ৩ সহযোগী সহ তাকে আটক করা হয়। এসম প্রিন্স ও তার ৩ সহযোগীর কাছ থেকে ১০ বোতল ফেনসিডিল ও নগদ ৯ হাজার ৯০ টাকা উদ্ধার করে র‌্যাব। এই ঘটনায় প্রিন্সকে ছাত্রলীগ থেকে বহিস্কার করা হয়েছে।

র‌্যাব সূত্রে জানা গেছে, মঙ্গলবার রাতে কেরানীগঞ্জ এলাকার জনৈক হাজী কালুর বাড়ির দ্বিতীয় তলার ভাড়া বাসায় ফেনসিডিল বিক্রি করা হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালায় র‌্যাব। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর সময় র‌্যাব শ্রীনগর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফাহিম ইসলাম প্রিন্স সহ ৪ জনকে আটক করে।। এসময় তাদের কাছ থেকে ১০ বোতল ফেনসিডিল ও মাদক বিক্রির ৯ হাজার ৯০ টাকা জব্দ করা হয়। প্রিন্সের সাথে আটক অপর ৩ জন হলো মো. হুমায়ুন কবির (৩৬), ইমরান মাহমুদ (৩১) ও মো. শরীফ হোসেন। পরে আটককৃতদের কেরানীগঞ্জ মডেল থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়। কেরাণীগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আব্দুস সালাম মিয়া বলেন, ৪ জনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।

এই ঘটনায় বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি আল নাহিয়ান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য সাক্ষরিত প্রেস বিজ্ঞপির মাধ্যমে জানানো হয়েছে প্রিন্সকে ছাত্রলীগ থেকে বহিস্কার করা হয়েছে।

Check Also

ময়মনসিংহের ত্রিশালে বোরোধান- চাউল সংগ্রহের উদ্বোধন

দিলীপ কুমার দাস নিজস্ব প্রতিবেদক । ময়মনসিংহের ত্রিশাল উপজেলায় সরকারীভাবে ধান-চাল সংগ্রহের উদ্বোধন করা হয়েছে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x