Monday , 20 May 2024
শিরোনাম

সত্য ও ন্যায় প্রতিষ্ঠার লড়াইয়ে দেবিদ্বারের সাংবাদিকদের পাশে থাকার চেষ্টা করবো।

– এমপি আবুল কালাম আজাদ।

মোঃ কবির হোসেন, কুমিল্লা(দেবিদ্বার) প্রতিনিধি: সত্য ও ন্যায় প্রতিষ্ঠার লড়াইয়ে দেবিদ্বারের সকল সাংবাদিকদের পাশে থাকার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেছেন কুমিল্লা-৪(দেবিদ্বার) আসনের সাংসদ মোঃ আবুল কালাম আজাদ। ২২ মার্চ (শুক্রবার) বিকালে স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে দেবীদ্বার উপজেলা প্রেসক্লাব কর্তৃক আয়োজিত এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

দেবীদ্বার উপজেলা প্রেসক্লাবের সভাপতি সৈয়দ খলিলুর রহমানের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক সাইফুল ইসলামের সঞ্চালনায় মতবিনিময় সভায় সাংসদ আবুল কালাম আজাদ আরো বলেন, দেবিদ্বার উপজেলা প্রেসক্লাব একটি ঐতিহ্যবাহী ও প্রাচীন সংগঠন। এ সংগঠনের হাত ধরে দেবীদ্বারের সাংবাদিকতা দেশব্যাপী সুনাম অর্জন করেছে যা বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের মাধ্যমে বহুদূর এগিয়ে যাবে। এ সময় তিনি উপস্থিত সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন, আমি আশা করি আপনারা বরাবরের মতো সব সময় সত্যের পক্ষে থাকবেন। সমাজের সকল অনিয়ম,বিশৃঙ্খলা ও দূর্নীতিসহ যাবতীয় বিষয়গুলো সংবাদ মাধ্যমে তুলে ধরবেন। সুখী-সমৃদ্ধ, স্মার্ট দেবীদ্বার গড়তে আমি দেবীদ্বারের সকল সাংবাদিকদের সহযোগিতা চাই।

মতবিনিময় সভায় আরো বক্তব্য রাখেন, দেবীদ্বার পৌর আওয়ামী লীগ সভাপতি আবুল কাশেম চেয়ারম্যান, দেবীদ্বার উপজেলা ন্যাপ সভাপতি অনিল চক্রবর্তী।
এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, কুমিল্লা উত্তর জেলা যুবলীগ নেতা মোঃ মামুনুর রশিদ, দেবীদ্বার উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ইফতেখারুল ইসলাম তুষার, দেবীদ্বার উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি মমিনুর রহমান বুলবুল, যুগ্ম-সাধারণ সম্পাদক এডভোকেট সুদীপ চন্দ্র রায়, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক ওমর ফারুক মুন্সি, দপ্তর সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, আইন বিষয়ক সম্পাদক মোহাম্মদ উল্লাহ ভূইয়া সোহাগ,কাউসার হায়দার,আল-আমিন কিবরিয়া, মোঃ কবির হোসেন, মোঃ রাসেল, শাহ আমানত ও দেবীদ্বার উপজেলা প্রেসক্লাবের সাংবাদিকবৃন্দ।

Check Also

বিভিন্ন ইউনিয়ন ও পৌরসভার কর্মী সমর্থকদের প্রাণনাশের হুমকিসহ নানা অভিযোগে চেয়ারম্যান পদপ্রার্থী অ্যাড.হুমায়ুন কবির সুমনের সাংবাদিক সম্মেলন

লুৎফুর রহমান রিপন।। আসন্ন ৬ষ্ঠ উপজেলা নির্বাচনকে ঘিরে চাঁদপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে ঘোড়া মার্কা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x