Saturday , 4 May 2024
শিরোনাম

সাকিবের সঙ্গে কাজ করা নিয়ে যা বললেন অপু বিশ্বাস

ঢালিউডের জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খান ও চিত্রনায়িকা অপু বিশ্বাসের মধ্যকার স্বামী-স্ত্রীর সম্পর্ক প্রকাশ্যে আসার পর টক অব দ্যা টাউনে রূপ নিয়েছিল ইস্যুটি। ছেলে জয়কে নিয়ে লাইভে এসে শাকিবের সঙ্গে বিয়ের কথা প্রকাশ করায় অনেকটা বিপাকেই পড়েছিলেন নায়িকা।

তারকাজুটির দাম্পত্য জীবনে কোলাহলের শুরু হয়। এক পর্যায়ে বিচ্ছেদ হয় তাদের। আর বিচ্ছেদের পর একে-অপরকে নিয়ে অনেক সময় অভিযোগ করতে দেখা গেছে। তবে সম্প্রতি সাবেক স্বামীকে নানা প্রশংসায় ভাসাতে দেখা যাচ্ছে অপু বিশ্বাসকে।

এইতো, কিছুদিন আগে ঈদে মুক্তি পায় অপু বিশ্বাস প্রযোজিত এবং অভিনীত ‘লাল শাড়ি’ সিনেমা। সরকারি অনুদানে নির্মিত সিনেমাটি অপু-জয় প্রোডাকশন হাউজ থেকে করা হয়েছে। সিনেমার সঙ্গে ছেলের নাম জড়িয়ে থাকায় আবেগ কাজ করেছে নায়কের। এ কারণে সিনেমাটি দেখার জন্য সবাইকে আহ্বান করেন শাকিব।

এদিকে অপু বিশ্বাস জানান, তার সব সাফল্যে মা-বাবার পর সাবেক স্বামী শাকিবের অবদান রয়েছে। একইসঙ্গে সংবাদমাধ্যমে তিনি বলেন, ‘লাল শাড়ি’ সিনেমা নির্মাণের সময় আর্থিক সংকটে পড়েছিলাম। বিষয়টি তাকে (শাকিব) জানানোর পর সে সহায়তা করেছে। আরও বলেছে, আগে আউটডোর শুটিং শেষ করো।

এছাড়া ঢালিউড ক্যুইন নিজের সিনেমার পাশাপাশি ঈদে মুক্তি পাওয়া শাকিব অভিনীত ‘প্রিয়তমা’ সিনেমা দেখার জন্যও আহ্বান জানান। এরপরই গুঞ্জন শুরু হয়, তাহলে কি ফের এক হতে যাচ্ছেন তারা? যদিও এ প্রশ্নের জবাব কখনো স্পষ্টভাবে পাওয়া যায়নি। তবে পর্দায় একসঙ্গে দেখতে পাওয়া যাবে কিনা এ ব্যাপারে কথা বলেছেন অপু বিশ্বাস।

দেশের একটি গণমাধ্যমকে পর্দায় একসঙ্গে দেখা যাওয়ার ব্যাপারে অপু বিশ্বাস বলেন, শাকিবের মতো একজন নায়ককে আমার প্রযোজিত সিনেমায় নেয়ার সাহস হয়নি এখনো। তবে সর্বকনিষ্ঠ প্রযোজক ছেলে জয় যদি কখনো চায় তাহলে সেটা হতেও পারে। এটা কেবলই শাকিব ও তার ছেলে প্রযোজক জয়ের ভেতরের আলোচনা।

Check Also

সবার ভালোবাসায় সত্যিই আমি মুগ্ধ: মিথিলা

গত ঈদে মুক্তিপ্রাপ্ত ‘কাজলরেখা’ সিনেমায় কঙ্কন দাসী চরিত্রে অভিনয় করেছেন মিথিলা। সিনেমায় তার অভিনয়ের প্রশংসাও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x