Sunday , 19 May 2024
শিরোনাম

সাকিব দল ছাড়ায় বরিশালে তামিম

অবসর নাটক শেষে খেলায় ফিরলেন তামিম। বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) আগামী মৌসুমে ফরচুন বরিশালের হয়ে খেলবেন তিনি। গত আসরে খুলনা টাইগার্সে খেলেছিলেন তামিম। তবে ফরচুন বরিশালের আইকন ক্রিকেটার সাকিব দল ছাড়ায় শূণ্যস্থান পূরন করবেন তামিম। সাকিব এবার খেলবেন রংপুর রাইডার্সে।

শনিবার তামিমের সঙ্গে চুক্তির বিষয়টি আনুষ্ঠানিকভাবে জানিয়েছে ফরচুন বরিশাল। তামিমের সঙ্গে এক বছরের চুক্তি হয়েছে ফরচুন বরিশালের।

ফরচুন বরিশাল জানিয়েছে, ফরচুন বরিশাল দলের হয়ে আগামী বিপিএল খেলবেন বাংলাদেশ ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল। বরিশাল ফ্র্যাঞ্চাইজির চেয়ারম্যান মিজানুর রহমানকে উদ্ধৃতি করে তারা জানিয়েছে, তামিমের সঙ্গে এক বছরের চুক্তি হয়েছে।

গত কয়েক দিন ধরেই ক্রিকেট পাড়ায় আলোচনায় তামিম। আফগানিস্তানের বিপক্ষে চলমান সিরিজের প্রথম ওয়ানডেতে ব্যর্থতার পর সংবাদ সম্মেলনে ডেকে চোখের পানিতে একেবারে আন্তর্জাতিক ক্রিকেটকেই বিদায় জানিয়েছিলেন বাংলাদেশ দলের ওয়ানডে অধিনায়ক। এর ২৪ ঘণ্টা না যেতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হস্তক্ষেপে আবারও অবসর ভেঙে ফিরে আসেন তিনি।

উল্লেখ্য, সাকিব আল হাসানকে হারিয়ে তার জায়গায় তারকা ক্রিকেটার হিসেবে তামিমকে দলে নিয়েছে ফরচুন বরিশাল। এর আগে ২০২২ ও ২০২৩ মৌসুমে ফ্র্যাঞ্চাইজিটির হয়ে খেলেছিলেন সাকিব। কিন্তু সবশেষ আসরে সাকিবের নেতৃত্ব নিয়ে ফ্র্যাঞ্চাইজিটির সঙ্গে মনোমালিন্য তৈরি হয়। যার রেশ ধরেই হয়তো সম্পর্ক ছেদ করেছেন সাকিব।

Check Also

কোপা আমেরিকার আগে আর্জেন্টিনার প্রস্তুতি দুই ম্যাচ!

কোপা আমেরিকার তৃতীয় ট্রফি জয়ের মিশনে নামছে আর্জেন্টিনা। এর আগে নিজেদের প্রস্তুত করতে দুটি ম্যাচ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x