Monday , 20 May 2024
শিরোনাম

সাটুরিয়ায় উৎসাহ উদ্দীপনায় আন্তর্জাতিক মাতৃভাষা ও মহান শহীদ দিবস পালিত

এম,এ,রাজ্জাক- সাটুরিয়া (মানিকগঞ্জ) প্রতিনিধি,

যথাযথ মর্যাদায় সাটুরিয়ায় আন্তর্জাতিক মাতৃভাষা ও মহান শহীদ দিবস ২০২৪ পালন করা হয়েছে। অমর একুশে উপলক্ষে আয়োজীত কর্মসূচির মধ্যে ছিলো পুস্পস্তবক অপর্ণ এবং বিশেষ আলোচনা সভা।

 

দিবসটি উপলক্ষে সাটুরিয়া উপজেলা পরিষদ চত্তরে নির্মিত শহীদ বেদীতে ফুলেল শ্রদ্ধা জানায় সর্বস্তরের মানুষ।

রাত ১২.০১ মিনিটে শহীদ বেদীতে সাটুরিয়া উপজেলা নির্বাহী অফিসার শান্তা রহমান ও সাটুরিয়া থানা অফিসার ইনচার্জ শফিকুল ইসলাম মোল্যা প্রথমে পুস্পস্তবক অপর্ণ করেন।

পরে সাটুরিয়া থানা, সাটুরিয়া উপজেলা আওয়ামী লীগ, অফিসার্স ক্লাব, সাটুরিয়া প্রেসক্লাব, আওয়ামী লীগের বিভিন্ন অংগ সংগঠন সহ বিভিন্ন দপ্তর প্রধান ছাড়াও সর্বস্তরের মানুষ তাদের শ্রদ্ধা নিবেদন করেন।

এসময় সাটুরিয়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আবুল বাশার বাদশা, মহিলা ভাইস চেয়ারম্যান শিউলি আক্তার, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগের বিভিন্ন অংগ সংগঠনের নের্তৃবৃন্দ, উপজেলার বিভিন্ন দপ্তর প্রধানগণ উপস্থিত ছিলেন।

পরে বুধবার সকাল ১০ টার দিকে দিবসটি উপলক্ষে উপজেলা পরিষদ হলরুমে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠিত আন্তর্জাতিক মাতৃভাষা ও মহান শহীদ দিবস উপলক্ষে প্রতিযোগীতায় অংশগ্রহণকারী বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরুস্কার বিতরণ করা হয়।

আলোচনা সভার সভাপতির বক্তব্যে সাটুরিয়া উপজেলা নির্বাহী অফিসার শান্তা রহমান বলেন,  উপজেলা প্রশাসনের পাশা পাশি শিক্ষা প্রতিষ্ঠানসহ বিভিন্ন সামাজিক সংগঠন এ দিবসটি উদযাপন করছেন। সেই সাথে প্রতিটি মসজিদ, মন্দিরে বিশেষ দোয়ার অনুষ্ঠানও চলছে।

Check Also

বিভিন্ন ইউনিয়ন ও পৌরসভার কর্মী সমর্থকদের প্রাণনাশের হুমকিসহ নানা অভিযোগে চেয়ারম্যান পদপ্রার্থী অ্যাড.হুমায়ুন কবির সুমনের সাংবাদিক সম্মেলন

লুৎফুর রহমান রিপন।। আসন্ন ৬ষ্ঠ উপজেলা নির্বাচনকে ঘিরে চাঁদপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে ঘোড়া মার্কা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x