Monday , 13 May 2024
শিরোনাম

সাটুরিয়ায় পাট গুদামে ভয়াবহ অগ্নিকাণ্ড। কয়েক লক্ষ টাকার মালামাল পুড়ে ছায়

এম,এ,রাজ্জাক -সাটুরিয়া মানিকগঞ্জ।

মানিকগঞ্জের সাটুরিয়া পল্লী সেবা  বাসস্ট্যান্ড  ব্রীজের পাশে ধামরাই উপজেলা আমতা ইউনিয়ন প্রকাশ সাটুরিয়া এলাকায় পাটের গুদামে ভয়াবহ অগ্নিকান্ডে ২০ লক্ষ টাকার মালামাল সহ ২ টি ঘর পুড়ে গেছে।

স্হানীয় সুএে জানায় শুক্রবার সকাল ৬টায়  আগুনের সুত্রপাতের ঘটনা ঘটে । আগুনে পাটের গুদাম, ফলের গুদাম ও একটি ষ্টিল কারখানা  মালামালের ব্যাপক ক্ষতি হয়েছে।

খবর পেয়ে ঘটনাস্থলে সাটুরিয়া ফায়ার সার্ভিসের ২ টি ইউনিট, সাটুরিয়া বাস স্ট্যান্ড বাজার বণিক সমিতির সভাপতি আলহাজ সোহরাব হোসেন ও তার ছেলে হাবীবুর রহমান (হাবীব)সহ  সেচ্ছাসেবক সদস্য ও স্হানীয় এলাকাবাসী ৩ ঘন্টা কাজ করে সকাল ৯ টার দিকে আগুন নিয়ন্ত্রনে আনে।

সাটুরিয়া ফায়ার সার্ভিসের টিম লিডার শহিদুর রহমান জানান, আমার ২টি ইউনিট ও স্থানীয় এলাকাবাসীর সহযোগিতায় ৩ ঘন্টা কাজ করে আগুন নিয়ন্ত্রনে আনতে সক্ষম হয়। শ্রমিকদের সিগারেট থেকে আগুন লাগতে পারে বলে প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে।

এ বিষয়ে সাটুরিয়া বাসস্ট্যান্ড বণিক সমিতির সভাপতি আলহাজ সোহরাব হোসেন বলেন,বিষয়টি অনেক দুঃখজনক।ব্যবসায়ীদের অনেক বড় ক্ষতি হয়ে গেল। আমরা যারা এখানে কাজ করি সবাইকে গোডাউনের ভিতরে বিড়ি সিগারেট না খাওয়ার জন্য আহ্বান জানান। ক্ষতিগ্রস্তরা জানান, আগুনে মোহাম্মদ হোসেনের ১০ লক্ষ টাকার পাট, ১ লক্ষ টাকার ফল এবং মন্তোষ রাজবংশীর ৮ লক্ষ টাকার ষ্টিল সামগ্রী পুড়ে ছাই হয়ে গেছে।

Check Also

টাকা দিয়ে কেনা সনদ বাতিল হবে , তৈরি হচ্ছে তালিকা

টাকা দিয়ে কেনা সনদ বাতিল করা হবে, আর এ বিষয়ে তৈরি করা হচ্ছে তালিকা। বিপুল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x