Sunday , 19 May 2024
শিরোনাম

সিরাজদিখানে কবি নজরুলের ১২৩ তম জন্মবার্ষিকী উদযাপন।

মুন্সিগঞ্জ প্রতিনিধি : মুন্সিগঞ্জের সিরাজদিখানে জাতীয় কবি কাজী নজরুল ইসলামের ১২৩ তম জন্মবার্ষিকী উদযাপন করা হয়েছে। উপজেলার বালুচর ইউনিয়নের খাসকান্দি উচ্চ বিদ্যালয়ের আয়োজনে আজ বুধবার (২৫মে) সকাল ১০ টার দিকে বিদ্যালয়ের হলরুমে কবিতা আবৃত্তি, নজরুল সংগীত প্রতিযোগিতা ও দোয়ার মাধ্যমে এ জন্মবার্ষিকী উদযাপন করা হয়।

খাসকান্দি উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আলহাজ্ব মো. লিয়াকত আলী সরকারের সভাপতিত্বে ও সহকারী প্রধান শিক্ষক মাওলানা কবির হোসেনের সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. সিদ্দিকুর রহমান, বিদ্যালয়ের সহ সভাপতি সাগর সরকার‚মামুন সরকার ও দেলোয়ার বিন ধনু সহ বিদ্যালয়ের অন্যান্য সদস্য,শিক্ষক, শিক্ষার্থী ও অভিবাবকবৃন্ধ।

খাসকান্দি উচ্চবিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আলহাজ্ব মো. লিয়াকত আলী সরকার জাতীয় কবি নজরুল ইসলাম সম্পর্কে আলোচনা করতে গিয়ে বলেন, আমাদের জাতীয় কবি সবসময় ধর্মের মধ্যে ভেদাভেদ ভুলে মানবতার জয়গান গেয়েছেন। তাঁর একটি কবিতার বিখ্যাত একটি লাইন ছিল মানুষের চেয়ে বড় কিছু নাই,নহে কিছু মহীয়ান। অনুষ্ঠান শেষে প্রতিযোগীদের মাঝে জাতীয় কবি কাজী নজরুল ইসলামের জীবনী বিত্তিক বই বিতরণ করা হয়।

Check Also

ময়মনসিংহের ত্রিশালে বোরোধান- চাউল সংগ্রহের উদ্বোধন

দিলীপ কুমার দাস নিজস্ব প্রতিবেদক । ময়মনসিংহের ত্রিশাল উপজেলায় সরকারীভাবে ধান-চাল সংগ্রহের উদ্বোধন করা হয়েছে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x