Friday , 3 May 2024
শিরোনাম

সিলেটে পাওনা টাকার বিরোধে খুন হন প্রবাসীর স্ত্রী

সিলেটের শাহপরান বালুচর এলাকায় প্রবাসীর স্ত্রীকে হত্যার রহস্য উন্মোচন করেছে (র‌্যাব)। র‌্যাবের দাবি, পাওনা টাকা নিয়ে বিরোধের জেরে মাজেদা খাতুন মুন্নী (২৯) নামের এক নারী এ হত্যাকাণ্ড ঘটিয়েছে। গােয়েন্দা তথ্যের ভিত্তিতে আভিযান চালিয়ে তাকে বৃহস্পতিবার (২৫ আগস্ট) নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়েছে।

গ্রেপ্তার মুন্নী হবিগঞ্জ জেলার বানিয়াচং থানার সারংপুর গ্রামের আব্দুল গনির মেয়ে।

বৃহস্পতিবার (২৫ আগস্ট) বিকালে র‍্যাব-৯ এর এএসপি আহসান-আল-আলিম (গণমাধ্যম) এসব তথ্য জানান। তিনি বলেন, মুন্নী প্রবাসীর স্ত্রীর বাসায় সাবলেট থাকতো। তাদের মধ্যে টাকা-পয়সার লেনদেন নিয়ে দ্বন্দ্ব ছিল। এ ঘটনায় মুন্নী ক্ষিপ্ত হয়ে হত্যাকাণ্ড ঘটায়।

ঘরে ২ দিন পড়ে ছিল নারীর লাশ, পাশে ছিল আড়াই বছরের সন্তান।

তিনি আরও জানান, ঘটনার দিন (২০ আগস্ট) রাত ১০টার দিকে প্রবাসীর স্ত্রী ও মুন্নীর মধ্যে পাওনা টাকা নিয়ে ঝগড়া হয়। পরে ২১ আগস্ট দিবাগত রাত ১২টার দিকে মসলা পেষার শিল দিয়ে প্রবাসীর স্ত্রীর মাথায় আঘাত করে মুন্নী। এতে তার মৃত্যু হয়। পরে ভােরে বাসার দরজায় তালা দিয়ে নিজের মালামাল ও প্রবাসীর স্ত্রীর মােবাইল ফোন নিয়ে বানিয়াচংয়ে নিজ বাড়িতে চলে যায় সে।

পরে তিনদিন পর লাশের গন্ধ বের হলে স্থানীয়দের দেয়া খবর পেয়ে ২৩ আগস্ট (মঙ্গলবার) রাতে বালুচর এলাকার পাঁচ তলা ভবনের একটি ফ্ল্যাট থেকে গৃহবধূর রক্তাক্ত মৃতদেহ উদ্ধার করে পুলিশ।

চাঞ্চল্যকর এ হত্যাকাণ্ডের ঘটনায় সিলেটের শাহপরাণ থানায় গত ২৪ আগস্ট ভিকটিমের মা বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেন। মামলা সূত্র ধরে রহস্য উদঘাটনে র‍্যাব-৯ ও গোয়েন্দা পুলিশ তদন্ত শুরু করে। তদন্তের এক পর্যায়ে হত্যকাণ্ডে মুন্নীর জড়িত থাকার প্রমাণ মেলে।

Check Also

ফরিদগঞ্জ ভাইস-চেয়ারম্যান প্রার্থী সাবেক ছাত্রনেতা আকবর হোসেন মনির।

স্টাফ রিপোর্টার: আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চাঁদপুর ফরিদগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছেন সাবেক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x