Sunday , 16 June 2024
শিরোনাম

সুস্থ জীবন যাপন করতে খেলাধুলার বিকল্প নেই -শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী

খুলনা ব্যুরো:
 শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান আজ সোমবার (১৬ জানুয়ারি) সন্ধ্যায় খুলনার দৌলতপুর পাবলা সবুজ সংঘ ক্লাবের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার ও সনদপত্র বিতরণ করেন।
পুরস্কার বিতরণকালে শ্রম প্রতিমন্ত্রী বলেন, সুস্থভাবে জীবন যাপন করতে খেলাধুলার বিকল্প নেই। ক্রীড়া মনকে আনন্দ দেয় এবং শরীর সুস্থ রাখতে সহায়তা করে। খেলাধুলা সমাজের অপরাধমূলক কর্মকান্ড থেকে যুব সমাজকে দূরে রাখে। লেখাপড়ার পাশাপাশি খেলাধুলা মানুষের মনকে সতেজ করে তোলে। তিনি বলেন, সামাজিক সম্প্রীতি ও ভ্রাতৃত্ববোধ সৃষ্টিতে খেলাধুলার প্রয়োজনীয়তা রয়েছে। এ ধরণের খেলাধুলার আয়োজন আমাদের ভবিষ্যৎ প্রজন্মকে সুস্থ ও সবল রাখবে। তাই দেশের খেলাধুলাকে সামনে এগিয়ে নিয়ে যাওয়া প্রয়োজন।
অনুষ্ঠানে খুলনা বিভাগীয় শ্রম দপ্তরের পরিচালক মোঃ মিজানুর রহমান, কেসিসি’র ৬ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর শেখ শামসুদ্দীন আহম্মেদ প্রিন্স, পাবলা সবুজ সংঘ ক্লাবের উপদেষ্টা এসএম আব্দুল হক, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এসএম শরীফুল ইসলাম খোকাসহ ক্লাবের উপদেষ্টা, সদস্য ও এলাকার গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

Check Also

কঠোর নজরদারিতে রয়েছে বাংলাদেশ-মিয়ানমার সীমান্ত: সেনাপ্রধান

দেশের সংকটময় মুহূর্তসহ যেকোনো পরিস্থিতিতে অকুতোভয় দায়িত্ব পালনে সেনাবাহিনী সদা প্রস্তুত জানিয়ে সেনাবাহিনী প্রধান জেনারেল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x