Sunday , 19 May 2024
শিরোনাম

সেচ্ছাসেবী সংগঠন কিশোর একতার  উদ্যোগে রমজান মাসব্যাপী  ইফতার বিতরন

“ কিশোর একতা ” সাভারের মানবিক সেচ্ছাসেবী সংগঠন গুলোর মধ্যে অন্যতম একটি সংগঠন। ২০১৫ সাল থেকে সংগঠনটির যাত্রা শুরু হয়। সংগঠনটি গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিবন্ধন প্রাপ্ত একটি সেচ্ছাসেবী সংগঠন।

কিশোর একতা সারা বছর জুড়েই অসহায় ,গরিব, দুস্থ মানুষদের পাশে বিভিন্নভাবে সাহায্যের  হাত বাড়িয়ে দেয় । এবং রমজান মাস  এলেই তারা এক ব্যতিক্রমি উদ্যোগ নেয় সমাজের বিভিন্ন সুবিধা বঞ্চিত মানুষের মাঝে  ইফতার পৌছে দেয়ার। সেই ধারাবাহিকতায় প্রতি বছর এর ন্যায় এবারো পবিত্র রমজান মাস উপলক্ষে কিশোর একতার উদ্যোগে অসহায় ও সুবিধা বঞ্চিত,অসহায় পথচারী রোজাদার মানুষের  মাঝে মাসব্যাপী ইফতার বিতরন করা হয়।

মূলত  স্কুল, কলেজের  এক ঝাক তরুন শিক্ষার্থীরাই  এ সংগঠনে বিনা পারিশ্রমিক এ  সেচ্ছাসেবক হিসেবে কাজ করে থাকে। এলাকার হতদরিদ্র মানুষের উন্নয়নে তাদের এই  নিরন্তর প্রয়াস সব মহলেই প্রশংসা কুঁড়িয়েছে।

কিশোর একতা থেকে জানায়, আমরা প্রতি রমজানেই সল্প পরিসরে এই উদ্যোগ চালিয়ে যাবো । আমাদের প্রতিদিনের ব্যায় আছে ২৫০০-৩৫০০ টাকা।  কেউ যদি চায় আমাদের সাথে এই মহৎ উদ্যোগে শরিক হতে পারবে। সেক্ষেত্রে আমাদের ফেসবুক পেইজ ” কিশোর একতা ” এ  যোগাযোগ করার অনুরোধ রইলো।

 

Check Also

বাইডেন প্রশাসনের বিরুদ্ধে একাধিক বড় এয়ারলাইন্সের মামলা

এম ডি সুমন মিয়া, যুক্তরাষ্ট্র করেসপন্ডেন্ট: পরিবহন ফি বাস্তবায়ন করার আগেই তা সরকারকে জানাতে হবে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x