Sunday , 12 May 2024
শিরোনাম

সেনানিবাসের সিএসডিতে পেমেন্টে সুবিধা আনলো ট্যাপ

দেশের সেনানিবাসগুলোতে কেনাকাটা সহজ করতে কাজ করবে মোবাইল আর্থিক সেবাদানকারী (এমএফএস) প্রতিষ্ঠান ট্রাস্ট আজিয়াটা পে বা ট্যাপ। এর আওতায় এখন থেকে ট্যাপ এর মাধ্যমে সহজেই সকল সেনানিবাসের ক্যান্টিন ষ্টোরস ডিপার্টমেন্ট (সিএসডি) এর গ্রাহকরা কেনাকাটায় বিশেষ সুবিধা পাবেন।
ঢাকা সেনানিবাসের সিএসডি’র প্রধান কার্যালয়ে সিএসডি এবং ট্রাস্ট আজিয়াটা পে (ট্যাপ) -এর মধ্যে গত ২৪ জুলাই এ সংক্রান্ত একটি মার্চেন্ট পার্টনারশিপ চুক্তি স্বাক্ষরিত হয়েছে।
এই চুক্তির আওতায় এখন থেকে দেশের সকল সেনানিবাসের সিএসডি থেকে কেনাকাটা করে ট্যাপের মাধ্যমে পেমেন্ট করা যাবে। এতে গ্রাহকরা সিএসডির আওতায় ২৫টি এস্ক¬ুসিভ শপ, ২৭টি সুপার শপ, ১৬টি সিএসডি টেস (ডেলিভারিসহ), ক্যাপ্টেনস্ ওয়ার্ল্ড, ফার্মেসী ও সিএসডি মটর পার্টস শপ থেকে ট্যাপের মাধ্যমে এই সেবা উপভোগ করতে পারবেন।
এ সময়ে সিএসডি’র ব্যবস্থাপনা পরিচালক সেনাসদরের কল্যাণ ও পুনর্বাসন পরিদপ্তরের পরিচালক ট্যাপ- এর সিইও নাজমুল হাসান সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।
সেনানিবাসের সিএসডিগুলোতে কিউআরকোড সম্বলিত পেমেন্ট ব্যবস্থার মাধ্যমে খুব সহজে মূল্য পরিশোধ করতে পারবেন গ্রাহকরা। এতে গ্রাহকদের ঝামেলা কমার পাশাপাশি সময়ও বাঁচবে। ডিজিটাল পেমেন্টে গ্রাহকদের আরও অনুপ্রাণিত করতে ট্যাপ বিভিন্ন অফার দেবে যা পর্যায়ক্রমে কেনাকাটার সময় গ্রাহকরা উপভোগ করতে পারবেন।বাসস

Check Also

ডেমোক্রেটিক পিপলস পার্টি নামে নতুন দলের আত্মপ্রকাশ

বাংলাদেশ ডেমোক্রেটিক পিপলস পার্টি (বিডিপিপি) নামের নতুন এক রাজনৈতিক দলের আত্মপ্রকাশ ঘটেছে। শনিবার (১১ মে) …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x