Saturday , 18 May 2024
শিরোনাম

সৌদি প্রবাসীর বাড়িতে মিলল টিসিবির ১৫ হাজার লিটার তেল

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম:

চট্টগ্রামের ফটিকছড়ির কাঞ্চন নগরে এক প্রবাসীর বাড়িতে অবৈধভাবে মজুদকৃত প্রায় ১৫ হাজার লিটার সয়াবিন তেল (টিসিবি পণ্য) উদ্ধার করা হয়েছে।

শনিবার (২২ অক্টোবর) ফটিকছড়ি উপজেলার কাঞ্চননগর ইউনিয়নের ৪নং ওয়ার্ডে সৌদি প্রবাসী নেজামের বিলাস বহুল বাড়ি থেকে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ এসব পণ্য উদ্ধার করে।

কন্টেইনার গাড়ির সহকারী আটক নিজামের দেয়া তথ্যমতে, শনিবার (২২ অক্টোবর) ভোর ৬টায় পুলিশ ফটিকছড়িতে অভিযান চালিয়ে দ্বিতল বাড়ির বিভিন্ন কক্ষে সংরক্ষণ করা ৮৪০ কার্টন সয়াবিন তেল জব্দ করে। যার আনুমানিক বাজার মূল্য ৩২ লাখ টাকা।

সিদ্ধিরগঞ্জ থানার এসআই ও ঘটনার তদন্তকারী কর্মকর্তা আব্দুর রাজ্জাক জানান, জব্দ করা তেলগুলো টিসিবির পণ্য হিসেবে কন্টেনারে করে ১৮ অক্টোবর নারায়ণগঞ্জের ফ্যাক্টরি থেকে ময়মনসিংহ যাচ্ছিল।

তেল ভর্তি তিনটি গাড়ির মধ্যে দুটি গাড়ি পরদিন গন্তব্যে পৌঁছালেও একটি গাড়ি ফটিকছড়ির কাঞ্চন নগরে চলে আসে।

মামলার বাদী আরিফ জানান, তেলভর্তি তিনটি গাড়ির মধ্যে একটি গাড়ি ময়মনসিংহ না পৌঁছানোয় বিভিন্নভাবে খোঁজ নিয়েছি। হদিস না পেয়ে ৩ দিন পর থানায় মামলা করি।

এ বিষয়ে জানতে ভবন মালিক নেজামের ছোট ভাই আরমানকে খুঁজে পাওয়া যায়নি। তবে তার বড় বোন জানান, তেলের কার্টনগুলো তার স্বামী ওসমান ২-৩ দিন আগে গাড়ি করে নিয়ে এসে বাড়িতে সংরক্ষণ করেন। এ বিষয়ে বিস্তারিত আর কিছু জানেন না বলে জানান তিনি।

Check Also

৩য় শ্রেণির দুই শিশুকে হাত, মুখ বেঁধে পাশ/বিক নির্যা/তন

লালমনিরহাটে দুই শিশুকে পি/টি/য়ে হাসপাতালে পাঠালেন বখাটে সাগর ভ্যান্ডার আমি আপনার পা/য়/খা/না খাব, আমি চুরি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x