Saturday , 18 May 2024
শিরোনাম

সৌদি প্রবাসীর স্ত্রীকে অপহরণ করল ছাত্রদল সভাপতি!

ময়মনসিংহের ভালুকা উপজেলায় বিয়ের প্রলোভন দেখিয়ে এক সৌদি প্রবাসীর স্ত্রীকে ছাত্রদলের সভাপতিসহ দুইজনের বিরুদ্ধে অপহরণের অভিযোগ উঠেছে। শনিবার (১৬ এপ্রিল) দুপুরে বিষয়টি ভালুকা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামাল হোসেন  এ তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে শুক্রবার (১৫ এপ্রিল) প্রবাসীর স্ত্রীর মা মোছা. নাজমা আক্তার নিজে বাদী হয়ে ভালুকা মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেন। অভিযুক্তরা হলেন, উপজেলার ডাকাতির ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের চাঁদপুর গ্রামের মো. রুস্তম তালুকদারের ছেলে ডাকাতিয়া ইউনিয়ন ছাত্রদলের সভাপতি হৃদয় তালুকদার (১৮) ও একই এলাকার মরহুম ইনছুব আলীর ছেলে আনিস (৩৮)।

থানায় লিখিত বিবরণে জানা যায়, ভালুকা উপজেলার ডাকাতিয়া ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের চাঁনপুর গ্রামের বাবর আলীর মেয়ে মোছা. ববিতা আক্তার ও একই ইউনিয়নের আংগারগাড়া আখালিয়া গ্রামের মিস্টারের ছেলে আব্দুর রাজ্জাকের সঙ্গে ৯ বছর আগে পারিবারিকভাবে ইসলাম শরীয়ত মোতাবেক বিবাহ বন্ধনে আবদ্ধ হয়।

তাদের সংসারে ৭ বছরের একটি ছেলে সন্তান রয়েছে। কবিতার স্বামীর আব্দুর রাজ্জাক দীর্ঘদিন ধরে সৌদি আরবে থাকায় একই গ্রামের মো. রুস্তম তালুকদারের ছেলে ইউনিয়ন ছাত্রদলের সভাপতি হৃদয় তালুকদার কিছুদিন ধরে প্রবাসীর স্ত্রীকে বিভিন্নভাবে কুপ্রস্তাব দিতে থাকে। এক পর্যায়ে ববিতা ও হৃদয়ের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। এরপর শুক্রবার (১৫ এপ্রিল) সকালে ববিতা তার স্বামীর বাড়ির পাশে পাকা রাস্তায় এলে হৃদয় ও আনিসসহ অজ্ঞাত ২-৩ জনের সহযোগিতায় ববিতাকে বিয়ের প্রলোভন দেখিয়ে একটি অজ্ঞাতনামা সিএনজিতে তুলে অপহরণ করে নিয়ে যায়।

এ সময় আশপাশের কয়েকজন বিষয়টি টের পেলেও সিএনজিকে আটক করতে ব্যর্থ হয়। পরে অনেক খোঁজাখুঁজি করেও ববিতাকে না পেয়ে তার মা মোছা. নাজমা আক্তার নিজে বাদী হয়ে দুইজনের নাম ও অজ্ঞাত নামা আরও ২-৩ জনকে অভিযুক্ত করে ভালুকা মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

এ ব্যাপারে অভিযুক্তর উপজেলার ডাকাতির ইউনিয়ন ছাত্রদলের সভাপতি কাউসার আহমেদ হৃদয় তালুকদার। তার সঙ্গে মুঠোফোনে একাধিকবার যোগাযোগ করা হলে তাকে পাওয়া যায়নি।

এ বিষয়ে ভালুকা উপজেলা ছাত্রদলের আহ্বায়ক লুৎফুর রহমান খান সানির সঙ্গে মুঠোফোনে একাধিকবার যোগাযোগ করা হলে তিনিও ফোন রিসিভ করেননি।

তবে ভালুকা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামাল হোসেন জানান, অভিযোগ পেয়েছি, তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করা হবে।

সূত্র-দৈনিক অধিকার

Check Also

নরসিংদীতে বজ্রপাতে মা-ছেলেসহ চারজনের মৃত্যু

নরসিংদীতে আলাদা স্থানে বজ্রপাতের ঘটনায় মা-ছেলেসহ চারজনের মৃত্যু হয়েছে। শনিবার (১৮ মে) দুপুর ১২টার দিকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x