Friday , 17 May 2024
শিরোনাম

স্বরাষ্ট্রমন্ত্রীর সাথে সিঙ্গাপুর আ.লীগের শুভেচ্ছা বিনিময়

সংক্ষিপ্ত সফরে চিকিৎসার জন্য সিঙ্গাপুরে আসা গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় স্বরাষ্ট্রমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আসাদুজ্জামান খানের সাথে সৌজন্য সাক্ষাৎ ও শুভেচ্ছা বিনিময় করেছে সিঙ্গাপুর আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

গতকাল সিঙ্গাপুর সময় সোন্ধায় সিঙ্গাপুরে অবস্থান রত ইউক হোটেলে সিঙ্গাপুর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আলী রহমত জয়ের নেতৃত্বে সিঙ্গাপুর আওয়ামী পরিবারের পক্ষ থেকে শুভেচ্ছা বিনিময় ও উনার শাররিক খোঁজ খবর নেওয়া হয়। এই সময় মাননীয় মন্ত্রী প্রবাসী সকল রেমিট্যান্স যোদ্ধাদের শুভেচ্ছা জানান এবং দেশের রেমিট্যান্সে গুরুত্বপূর্ণ অবদান রাখার জন্য প্রবাসীদের প্রতি কৃত্বগতা প্রকাশ করেন বিশেষ করে এবং দেশের প্রয়োজনে সব সময় পাশে থেকে দেশ এবং সরকারের জন্য কাজ করার আহবান জানান।

এই সময় আরো উপস্থিত ছিলেন সিঙ্গাপুর আওয়ামী লীগের সহ সভাপতি মীর মোহাম্মদ মাহবুবুল আলম , যুগ্ম সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক ঈমান ব্যাপারি, আওয়ামী লীগ সদস্য মোঃ শাকিল, সিঙ্গাপুর ছাত্রলীগের সিনিয়র সহ সভাপতি আরিফ হোসেন, অন্যান নেতৃবৃন্দ।

এই সময় তিনি আরো বলেন, প্রবাসীদের যে কোনো সমস্যা সমাধানে সরকার অত্যান্ত আন্তরিক এবং দ্রুত সময়ের সকল সমস্যা সমাধান করার চেষ্টা করছেন, প্রবাসীদের পার্সপোটের বিষয়ে যে কোনো জটিলতা দ্রুত হাইকমিশন সমাধানে কাজ করবেন বলে জানান।

KMS Pico 

Check Also

শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ

আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৪৪তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ। জাতির পিতা বঙ্গবন্ধুকে সপরিবারে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x