Monday , 20 May 2024
শিরোনাম

হঠাৎ ঢাকায় ইধিকা, জানালেন গোপন কথা

গত ঈদের অন্যতম ব্যবসাসফল ‘প্রিয়তমা’ সিনেমায় শাকিব খানের বিপরীতে অভিনয় করে আলোচিত হয়েছেন কলকাতার অভিনেত্রী ইধিকা পাল। কদিন আগেই ঢাকায় এসেছিলেন, মুখ ঢেকে নিজের সিনেমা দেখেছেন ‘প্রিয়তমা’র নায়িকা ইধিকা পাল। এরমধ্যে আবারো এসেছেন তিনি।

সিনেমাটি এখনো অনেক হলেই হাউজফুল যাচ্ছে। সিনেমার এই জনপ্রিয়তা পাওয়াকে অপ্রত্যাশিত মনে করছেন অভিনেত্রী ইধিকা পাল। শুধু তাই নয়, শাকিবের সঙ্গে অভিনয়ের সুযোগ পাওয়াকে সোনায় সোহাগা বলে মনে করেন তিনি।

গত রোববার আকস্মিকভাবেই ঢাকায় এসেছেন ইধিকা। সোমবার সন্ধ্যায় ধানমন্ডিতে ‘রয়্যাল ক্যাফে এক্সপেরিয়েন্স’ আউটলেট যাত্রা শুরু অনুষ্ঠানে হজির হয়েছিলেন তিনি। এর ফাঁকে সাংবাদিকদের মুখোমুখি হয়েছিলেন নায়িকা। বললেন অনেক গোপন কথা।

ইধিকা বলেন, আমার প্রথম অভিনয় করা সিনেমাটি মুক্তি পেয়েই এরকমভাবে সফল হয়েছে, একটু প্রত্যাশার বাইরে একটা ঘটনাটা ঘটে ঘটেছে। তো যথারীতি খুবই ভালো লাগছে। প্রিয়তমা সিনেমায় শাকিবের সঙ্গে ব্যবহৃত সংলাপগুলোও মজা করে ক্যামেরার সামনে বলেন ইধিকা ।

তিনি আরও বলেন, যখন আমি শাকিব খানের সঙ্গে অভিনয়ের প্রস্তাব পাই, সেই অনুভূতিটা অন্যরকম ছিল। আসলে শাকিবের এগেইনস্টে সুযোগ পাওয়াটা বড় ব্যাপার। আর অভিনয়ের আগে তো শাকিব খানের সব সিনেমাই আমি কলকাতায় দেখে নিয়েছি। তাই সেই জায়গা থেকে ব্যাপারটা এমনই ছিল।

Check Also

আপাতত চমক থাক, খুব শীঘ্রই জানতে পারবেন: বুবলী

চিত্রনায়িকা শবনম বুবলী ব্যক্তিগত বিষয় নিয়ে আলোচনা-সমালোচনার মধ্যে থাকলেও ক্যারিয়ারে সুন্দর সময় পার করছেন। একের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x