Monday , 20 May 2024
শিরোনাম

হিন্দু ধর্মাবলম্বীদের স্বত:স্ফূর্ত অংশগ্রহণের মাধ্যমে পূজা উদযাপনের আহ্বান–স্পীকার

রংপুর ব্যুরোঃ বাংলাদেশ জাতীয় সংসদের স্পীকার ড. শিরিন শারমিন চৌধুরী এমপি বলেছেন,  প্রতি বছরের ন্যায় এবারও শারদীয় দুর্গাপূজা হিন্দু ধর্মাবলম্বীদের আনন্দের উপলক্ষ নিয়ে এসেছে। তিনি আরোও বলেন, হিন্দু ধর্মাবলম্বীদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণের মাধ্যমে শারদীয় দুর্গাপূজা সারাদেশে উদযাপন হবে।

তিনি আজ রোববার দুপুরে পীরগঞ্জ উপজেলা পরিষদ, রংপুরে কর্তৃক আয়োজিত আসন্ন শারদীয় দুর্গাপূজা উপলক্ষে নগদ অর্থ সহায়তা এবং জি.আর (চাল) ডিও বিতরণ এর অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি যুক্ত হয়ে এসব কথা বলেন।

অনুষ্ঠানে পীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পীরগঞ্জ পৌরসভার মেয়র এ এস এম তাজিমুল ইসলাম শামীমের সঞ্চালনায় পীরগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান নূর মোহাম্মদ মন্ডল, পীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি শাহিদুল ইসলাম পিন্টু , উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান রওশন আরা আলম রিনা ও উপজেলা নির্বাহী অফিসার মোবাশ্বের হাসান বক্তৃতা প্রদান করেন।

স্পীকার ড. শিরীন শারমিন চৌধুরী বলেন,পীরগঞ্জের ১০৪টি পূজা মন্ডপে শারদীয় দুর্গোৎসব অনুষ্ঠিত হচ্ছে। সুষ্ঠুভাবে আনন্দপূর্ণ ও উৎসবমুখর পরিবেশে পূজা উদযাপনের জন্য তিনি সব ধরণের সহযোগিতার আশ্বাস দেন।

এসময় স্পীকার তাঁর ব্যক্তিগত তহবিল থেকে এসব মন্ডপে নগদ অর্থ সহায়তা প্রদান এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে জি.আর (চাল) ডিও বিতরণ করেন।

এ অনুষ্ঠানে উপজেলার বিভিন্ন ইউনিয়নের আওয়ালী লীগের সভাপতি, সাধারণ সম্পাদক, ওয়ার্ড পর্যায়ের নেতাকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।

Check Also

নির্বাচনে প্রচারণার খিচুড়ি গেল শিক্ষা প্রতিষ্ঠানে

নাহিদুল ইসলাম হৃদয়, বিশেষ প্রতিনিধি: মানিকগঞ্জ সদর উপজেলা পরিষদ নির্বাচনে আচরণবিধি লঙ্ঘন করে খিচুড়ি রান্না …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x