Monday , 13 May 2024
শিরোনাম

হুন্দাই গাড়ি কিনতে ঋণ মিলবে তিন দিনে

হুন্দাই গাড়ি কেনার জন্য ঋণ আবেদনকারীরা পাবেন সর্বোচ্চ অগ্রাধিকার। যথাযথ কাগজপত্রসহ আবেদনের তিন দিনের মধ্যেই ঋণ পাওয়া যাবে বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে প্রতিষ্ঠানটি।

এতে বলা হয় হুন্দাই ফেয়ার টেকনোলজির সাথে দেশের শীর্ষস্থানীয় ছয়টি বাণিজ্যিক ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানের মধ্যে সম্পাদিত অটোফাইন্যান্স চুক্তিতে এই অঙ্গীকার করা হয়েছে। সোমবার সকালে রাজধানীর তেজগাঁ লিংক রোডে হুন্দাই এক্সপেরিয়েন্স সেন্টারে আয়োজিত এক অনুষ্ঠানে এ কথা জানানো হয়।

হুন্দাই গাড়ি কেনার জন্য ব্যাংকগুলো গ্রাহকদের সর্বোচ্চ ৪০ লাখ বা ক্রয়মূল্যের ৫০ শতাংশ পর্যন্ত ঋণ দেবে। সর্বোচ্চ অগ্রাধিকার দিয়ে তিন দিনের মধ্যে এই ঋণ অনুমোদন দেয়া হবে। নির্দিষ্ট ব্যাংকগুলোর হুন্দাই রিলেশনশিপ ম্যানেজারের সহযোগিতায় এ সুবিধা পাবেন ক্রেতারা।

ফেয়ার গ্রুপের হেড অব ট্রেজারি জাহিদুল কবিরের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য রাখে ইস্টার্ন ব্যাংক লিমিটেড, ইবিএল এর ইভিপি, হেড অব রিটেইল ডিপোজিট অ্যান্ড ল্যান্ডিং মোহাম্মদ মনিরুল ইসলাম, মিউচ্যুয়াল ব্যাংক লিমিটেড, এমটিবির হেড অব রিটেইল নিউজ বিজনেস, রিটেইল ব্যাংকিং ডিভিশন তাহসিন শাহিদ, স্ট্র্যাটেজিক ফিন্যান্স অ্যান্ড ইনভেস্টমেন্ট লিমিটেড, এসএফআইএল-এর ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর তামিম মারজান হুদা, ঢাকা ব্যাংক লিমিটেডের হেড অব অটো লোন মোহাম্মদ জালাল মিঞা এবং ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক হেড অব রিটেইল প্রোডাক্ট সাব্বির আহমেদ এবং ফেয়ার টেকনোলজি লিমিটেডের ডিরেক্টর অ্যান্ড বিজনেস হেড অরিন্দম চক্রবর্তী

Check Also

এপ্রিলে খাদ্যপণ্যে মূল্যস্ফীতি ১০.২২ শতাংশ

গত এপ্রিল মাসে খাদ্যপণ্যে মূল্যস্ফীতি ৩৫ বেসিস পয়েন্ট বেড়ে দাঁড়িয়েছে ১০ দশমিক ২২ শতাংশ। সোমবার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x