Wednesday , 22 May 2024
শিরোনাম

১৫ই আগষ্টে মানিকগঞ্জ জেলা যুবলীগের বৃক্ষরোপন ও দোয়া মাহফিল

মোঃ নাহিদুল ইসলাম হৃদয়, মানিকগঞ্জ:

প্রতি বছরের মতো এবারও মানিকগঞ্জে জেলা যুবলীগের আয়োজনে বিভিন্ন কর্মসূচির মধ্যে দিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ৪৮তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে।

মঙ্গলবার (১৫ আগস্ট) বিকেলে পৌর এলাকার ৯নং ওয়ার্ডে নয়াকান্দি বাজারে আলোচনা সভা, দোয়া মাহফিল ও গণভোজ শেষে বৃক্ষরোপন করা হয়।

ঐ আয়োজনে জেলা যুবলীগের আহবায়ক ও মানিকগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র আব্দুর রাজ্জাক রাজা’র সভাপতিত্তে এবং যুগ্ম আহবায়ক ও জেলা পরিষদ সদস্য মাহবুবুর রহমান জনি’র সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন মানিকগঞ্জ পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সহ সভাপতি মোঃ রমজান আলী।

এ সময় আরো উপস্থিত ছিলেন, জেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য ফিরোজ আলম খান, সদস্য মনিরুল ইসলাম খান, সদস্য সৌমিত্র সরকার, জেলা যুবলীগ নেতা শফিকুল ইসলাম সোহাগ, খন্দকার সুজন, পৌর যুবলীগের অন্যতম নেতা এস এম দেলওয়ার হোসেন ও মোঃ মশিউর রহমানসহ সদর উপজেলা যুবলীগ নেতা উজ্বল হোসাইন প্রমূখ।

অপর দিকে মানিকগঞ্জ জেলা যুবলীগের আহবায়ক আব্দুর রাজ্জাক রাজা ও যুগ্ম আহবায়ক মাহবুবুর রহমান জনি এর নির্দেশনায় মানিকগঞ্জ জেলা যুবলীগের বিভিন্ন ইউনিট উপজেলা যুবলীগের বিভিন্ন ইউনিট ও ইউনিয়ন যুবলীগের বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ আলোচনা সভা ও রান্না করা খাবার বিতরণ করেন।

Check Also

‘ডোনাল্ড লুকে নিয়ে উদ্ভট চিন্তা করছে বিএনপি’

যুক্তরাষ্ট্রের দক্ষিণ ও মধ্য এশিয়াবিষয়ক সহকারী পররাষ্ট্রমন্ত্রী ডোনাল্ড লু প্রসঙ্গে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x