Monday , 13 May 2024
শিরোনাম

২৮ অক্টোবর আওয়ামী লীগের সমাবেশ যথাসময়ে, স্থগিতের বিজ্ঞপ্তিটি ভুয়া

ডেস্ক রিপোর্ট: আগামীকাল শনিবার (২৮ অক্টোবর) আওয়ামী লীগের শান্ন সমাবেশ স্থগিত হয়েছে-সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে বলে জানিয়েছে দলটি। আগামীকালের সমাবেশ স্থগিত হয়নি বরং যথাসময়ে অনুষ্ঠিত হবে।

শুক্রবার (২৭ অক্টোবর) দলের দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জনিয়েছেন।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, ‘আগামীকাল (শনিবার) আওয়ামী লীগের শান্তি ও উন্নয়ন সমাবেশে যোগ দিন, মিথ্যাচার-গুজব সন্ত্রাস-জঙ্গিবাদ ও দেশবিরোধী ষড়যন্ত্রের বিরুদ্ধে রুখে দাঁড়ান।

শনিবার দুপুর ২টায় জাতীয় মসজিদ বায়তুল মোকাররমের দক্ষিণ গেটে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগের উদ্যোগে শান্তি ও উন্নয়ন সমাবেশ অনুষ্ঠিত হবে। সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখবেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

 

বিজ্ঞপ্তিতে দলটির পক্ষ থেকে বলা হয়, আমরা অত্যন্ত দুঃখ ও ক্ষোভের সঙ্গে লক্ষ্য করছি, আওয়ামী লীগের প্যাড ও স্বাক্ষর জালিয়াতি করে একটি চিহ্নিত মহল শনিবার অনুষ্ঠেয় শান্তি ও উন্নয়ন সমাবেশ স্থগিতের ভুয়া প্রেস বিজ্ঞপ্তি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দিয়ে জনগণকে বিভ্রান্ত করছে।

 

এতে বলা হয়, মিথ্যাচার, গুজব ও অপপ্রচার যাদের একমাত্র রাজনৈতিক হাতিয়ার, তারাই এ ধরনের কাপুরুষোচিত কাজ করতে পারে।

স্বৈরাচারের গর্ভে জন্ম নেওয়া রাজনৈতিক অপশক্তি বিএনপি তাদের চিরাচরিত মিথ্যাচার-অপপ্রচার ও গুজব-সন্ত্রাসের মাধ্যমে জনমনে আতঙ্ক ও বিভ্রান্তি সৃষ্টির পাঁয়তারা চালাচ্ছে। দেশের জনগণকে সঙ্গে নিয়ে স্বৈরাচারের উত্তরসূরি এবং সন্ত্রাস ও জঙ্গিবাদের পৃষ্ঠপোষক গণতন্ত্রবিরোধী এই অপশক্তির বিরুদ্ধে ঐক্যবদ্ধ প্রতিরোধ গড়ে তোলা হবে।

আওয়ামী লীগ এই গুজব সন্ত্রাসীদের বিরুদ্ধে সকলকে সতর্ক ও সচেতন থাকার জন্য আহ্বান জানিয়েছে। একইসঙ্গে শনিবার দুপুর ২টায় জাতীয় মসজিদ বায়তুল মোকাররমের দক্ষিণ গেটে অনুষ্ঠেয় শান্তি ও উন্নয়ন সমাবেশে দলে দলে যোগদানের জন্য অনুরোধ জানাচ্ছে।

Check Also

বিদ্যুতের চাহিদা মেটাতে সরকার বহুমুখী ব্যবস্থা নিয়েছে: প্রধানমন্ত্রী

বিদ্যুতের চাহিদা মেটাতে সরকার বহুমুখী ব্যবস্থা নিয়েছে বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।  শনিবার (১১ মে) …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x