Monday , 20 May 2024
শিরোনাম

৬ মাদক ব্যবসায়ী গ্রেফতার

র‌্যাব-১০ এর পৃথক অভিযানে ঢাকার যাত্রাবাড়ী, কেরাণীগঞ্জ ও নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ এলাকা হতে হেরোইন, বিয়ার, ইয়াবা ও ফেনসিডিলসহ ০৬ মাদক ব্যবসায়ী গ্রেফতার; মাদক পরিবহনে ব্যবহৃত মোটরসাইকেল জব্দ।

অদ্য ২৪/০৭/২০২২ খ্রিঃ তারিখ আনুমানিক ০০:৫০ ঘটিকায় র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল ঢাকা জেলার কেরানীগঞ্জ মডেল থানাধীন পূর্ব চড়াই এলাকায় একটি অভিযান পরিচালনা করে ৫৫০(পাঁচশত পঞ্চাশ) পুরিয়া হেরোইনসহ ০২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের নাম ১। মোঃ ফারুক (৩০) ও ২। মোঃ রনি (৩০) বলে জানা যায়। এসময় তাদের নিকট থেকে ০১টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

এছাড়া গত ২৩ জুলাই ২০২২ খ্রিঃ তারিখ র‌্যাব-১০ এর অপর একটি আভিযানিক দল রাজধানী ঢাকার যাত্রাবাড়ী ও নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ এলাকায় দুইটি পৃথক অভিযান পরিচালনা করে ৭২ (বাহাত্তর) ক্যান বিয়ার ও ৫৫০ (পাঁচশত পঞ্চাশ) পিস ইয়াবা ট্যাবলেটসহ ০৩ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের নাম ১। মোঃ সাইফুর ইসলাম (৩২), ২। মোঃ সাদিক হোসাইন (৩২) ও মোঃ আলম (৪০) বলে জানা যায়। এসময় তাদের নিকট থেকে ০৪টি মোবাইল ফোন ও মাদক বিক্রিত নগদ- ২,৫৬০/- (দুই হাজার পাঁচশত ষাট) টাকা উদ্ধার করা হয়।

এছাড়াও ২৩ জুলাই ২০২২ খ্রিঃ তারিখ র‌্যাব-১০ এর অপর একটি আভিযানিক দল ঢাকা জেলার দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন ধীৎপুর বোয়ালী ব্রীজ এলাকায় অপর একটি অভিযান পরিচালনা করে ২৯ (ঊনত্রিশ) বোতল ফেনসিডিলসহ মোঃ রুবেল হোসেন (২৮) নামের ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। এসময় তার নিকট থেকে মাদক পরিবহনে ব্যবহৃত ০১টি মোটরসাইকেল, ০১টি মোবাইল ফোন ও নগদ-৯,৫০০/- (নয় হাজার পাঁচশত) টাকা জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা বেশ কিছুদিন যাবৎ যাত্রাবাড়ী, কেরাণীগঞ্জ ও সিদ্ধিরগঞ্জসহ আশপাশের বিভিন্ন এলাকায় হেরোইন, বিয়ার, ইয়াবা ও ফেনসিডিলসহ অন্যান্য মাদকদ্রব্য সরবরাহ করে আসছিল বলে জানা যায়।

গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় পৃথক মাদক মামলা রুজু করা হয়েছে।

Check Also

বিভিন্ন ইউনিয়ন ও পৌরসভার কর্মী সমর্থকদের প্রাণনাশের হুমকিসহ নানা অভিযোগে চেয়ারম্যান পদপ্রার্থী অ্যাড.হুমায়ুন কবির সুমনের সাংবাদিক সম্মেলন

লুৎফুর রহমান রিপন।। আসন্ন ৬ষ্ঠ উপজেলা নির্বাচনকে ঘিরে চাঁদপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে ঘোড়া মার্কা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x