Monday , 20 May 2024
শিরোনাম

৬ রমজানেই ১ বিলিয়ন রিয়াল অনুদান সংগ্রহ সৌদি আরবের

এহসান প্ল্যাটফরমের উদ্যোগে পবিত্র রমজান মাস উপলক্ষ্যে এক বিলিয়ন রিয়াল অনুদান সংগ্রহ করেছে সৌদি আরব। শনিবার অনুদান কার্যক্রমের আয়োজকরা এ তথ্য জানিয়েছেন।

এই অনুদান কার্যক্রমে সৌদির বাদশাহ সালমান এবং ক্রাউন প্রিন্স মোহাম্মদ বিন সালমানও অংশ নিয়েছেন। এতে বাদশাহ সালমান দিয়েছেন ৪০ মিলিয়ন রিয়াল। আর ক্রাউন প্রিন্স দিয়েছেন ৩০ মিলিয়ন রিয়াল। খবর আরব নিউজের।

সৌদি আরবের বিভিন্ন প্রতিষ্ঠানও এই অনুদান কার্যক্রমে অংশ নিয়েছে। এর মধ্যে দেশটির তেল কোম্পানি আরামকো দিয়েছে ৩৫ মিলিয়ন রিয়াল।  রিয়েল এস্টেট কোম্পানি রোশান দিয়েছে ৩০ মিলিয়ন রিয়াল, কিং আবদুল্লাহ ফাউন্ডেশন দিয়েছে ২০ মিলিয়ন রিয়াল, আল-রাজি এনডাউমেন্ট কোম্পানি দিয়েছে ১৫ মিলিয়ন রিয়াল।

এ ছাড়া এই অনুদান কার্যক্রমে অংশ নেওয়া অন্যান্য কোম্পানির মধ্যে এস আর সরবরাহ করেছে ২০ মিলিয়ন রিয়াল, এসএনবি আল্লাহি, এসআর দিয়েছে ১৫ মিলিয়ন রিয়াল, এসএবিআইসিএসআর দিয়েছে ১০ মিলিয়ন রিয়াল, মাদেন এসআর দিয়েছে ৫ মিলিয়ন রিয়াল।

এহসান প্ল্যাটফরম টানা চতুর্থ বছরের মতো রমজান মাস উপলক্ষ্যে অনুদান সংগ্রহের এমন কার্যক্রম চালিয়ে যাচ্ছে।

এহসানের তত্ত্বাবধায়ক কমিটির চেয়ারম্যান মাজিদ আল-কাসাবি সৌদি বাদশাহ ও ক্রাউন প্রিন্সকে তাদের উদার অবদানের জন্য ধন্যবাদ জানিয়েছেন।

পুরো রমজান মাসজুড়েই অনুদান সংগ্রহের এই কার্যক্রম চালিয়ে যাবে এহসান প্ল্যাটফরম।

Check Also

ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসি মারা গেছেন

ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসি মারা গেছেন। সঙ্গে তার সফরসঙ্গীরাও। তাদের মধ্যে আর কেউ বেঁচে নেই। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x