Saturday , 4 May 2024
শিরোনাম

সিরাজদিখানে হাউজিং ব্যবসা ও আধিপত্য বিস্তার নিয়ে দু’গ্রুপের সংঘর্ষে ১ জন টেটাবিদ্ধসহ আহত ৬, আটক-১

মুন্সিগঞ্জ  প্রতিনিধি : মুন্সিগঞ্জের সিরাজদিখানে হাউজিং ব্যবসা ও আধিপত্য বিস্তার নিয়ে দু’গ্রুপের সংঘর্ষে ১ জন টেটাবিদ্ধসহ আহত হয়েছে ৬ জন । এ সময় ৬ টি বাড়ী ঘর ভাঙচুরের অভিযোগ পাওয়া গেছে । গতকাল শনিবার রাত ১০ টার দিকে উপজেলার বালুচর ইউনিয়নের খাসকান্দি  গ্রামে এ ঘটনা ঘটে ।

পুলিশ ও স্থানীয়রা জানান, হাউজিং ব্যবসার দ্বন্দ্বে ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে কামিজুদ্দিন কামু ও বাতেন মাতব্বর গ্রুপের মধ্যে সংর্ষের ঘটনা ঘটে। এসময় ১ জন টেটাবিদ্ধসহ আহত হয়েছে ৬ জন। বাড়ীঘর ভাঙচুর হয়েছে ৬ টি। রাতেই পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিসিন্থিতি নিয়ন্ত্রনে আনে । টেটাবিদ্ধ আহত মো.আনোয়র হোসেনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে বাকীরা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন ।

বাতেন মাতব্বর বলেন,আমি অসুস্থ মানুষ বাড়ীতে ছিলাম কিন্তু কামিজুদ্দিন কামু,ফারুক মেম্বার এবং খোরশেদের নেতৃত্বে আল ইসলাম, জজ মিয়া, খালেক, ইব্রাহীম, শাহ আলীর বাড়ীসহ ৬ টি বাড়ী ভাঙচুর করেছে । অভিযোগ অস্বিকার করে  কামিজুদ্দিন কামু বলেন,‘মারা-মারি ও ভাঙচুরের ঘটনা আমি শুনেছি । ঘটনার সময় আমি  ঢাকায় ছিলাম। আমাকে ফসানোর জন্য তারা মিথ্যা অপবাদ দিচ্ছে ।’

সিরাজদিখান থানা ভারপ্রপ্ত কর্মকর্তা একেএম মিজানুল হক ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, মারা-মারি হয়েছে এসময় কয়েকটি বাড়ী ভাঙচুর হয়েছে । এবষিয়ে একটি মামলা হয়েছে একজনকে আটক করা হয়েছে। বর্তমানে পরিস্থি থমথমে আছে । ঘটনাস্থলে পুলিশ মোতায়েন রয়েছে যে পুনরায় কোন অপৃতিকর ঘটনা না ঘটে।

Check Also

বড় জয়ে শুরু বাংলাদেশের বিশ্বকাপ প্রস্তুতি

ম্যাচ শুরুর আগেই চট্টগ্রামের আকাশে ছিল মেঘের আনাগোনা। আগেরদিন সেখানে হয়েছে বৃষ্টি। উইকেটেও অনেকটা সবুজ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x