Monday , 20 May 2024
শিরোনাম

ঢাকার কেরাণীগঞ্জ এলাকায় আসিফ হত্যা মামলার আসামী টেপা ছলিম ও আশিক’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০।

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সাবির্ক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে থাকে। জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, ছিনতাইকারী, মাদক ব্যবসায়ী এবং খুন, অপহরনসহ বিভিন্ন চাঞ্চল্যকর মামলার আসামী গ্রেফতারে র‌্যাব নিয়মিত অভিযান চালিয়ে আসছে। গোয়েন্দা নজরদারী ও আভিযানিক কার্যক্রমের ধারাবাহিকতায় অপরাধ নিয়ন্ত্রণে র‌্যাব ইতিমধ্যেই জনগণের আস্থা অর্জনে সক্ষম হয়েছে।

এরই ধারাবাহিকতায় গতকাল ১২ ডিসেম্বর ২০২২ খ্রিঃ তারিখ গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল ঢাকা জেলার দক্ষিণ কেরানীগঞ্জ এলাকায় একটি অভিযান পরিচালনা করে দক্ষিণ কেরানীগঞ্জ থানার মামলা নং-৩৬, তারিখ-১২/১২/২০২২, ধারা: ৩০২/৩৪ পেনাল কোড (আসিফ হত্যা) মামলার পলাতক আসামী ১। ছলিম @ টেপা ছলিম (৩০) ও উক্ত মামলায় তদন্তে প্রাপ্ত পলাতক আসামী ২। আশিক @ জহিরুল ইসলাম (২৮)’দেরকে গ্রেফতার করে। এসময় তাদের নিকট থেকে ০২টি মোবাইল ফোন ও নগদ- ২০৫০/- (দুই হাজার পঞ্চাশ) টাকা উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা উক্ত ঘটনার সাথে তাদের সম্পৃক্ততার সত্যতা স্বীকার করেছে।

গ্রেফতারকৃত আসামীদেরকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।।

Check Also

বিভিন্ন ইউনিয়ন ও পৌরসভার কর্মী সমর্থকদের প্রাণনাশের হুমকিসহ নানা অভিযোগে চেয়ারম্যান পদপ্রার্থী অ্যাড.হুমায়ুন কবির সুমনের সাংবাদিক সম্মেলন

লুৎফুর রহমান রিপন।। আসন্ন ৬ষ্ঠ উপজেলা নির্বাচনকে ঘিরে চাঁদপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে ঘোড়া মার্কা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x