20 October, 2021
শিরোনাম

ভিকারুননিসার অধ্যক্ষের যে ফোনালাপ নিয়ে তোলপাড়

 24 Jul, 2021   1246 বার দেখা হয়েছে

 নিজস্ব প্রতিবেদক

প্রিন্ট

ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ ও বিসিএস সাধারণ শিক্ষা ক্যাডার কর্মকর্তা কামরুন নাহারের বিরুদ্ধে টেলিফোনে অভিভাবকদের বিরুদ্ধে কুরুচিপূর্ণ গালি দেওয়ার অভিযোগ উঠেছে। সম্প্রতি একজন অভিভাবক এর  সাথে অধ্যক্ষের সঙ্গে টেলিফোনে যোগাযোগ করলে তাকে এই কুরুচিপূর্ণ গালি দেয়া হয়েছে বলে বাংলা ৫২ নিউজকে অভিযোগ করেছে ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজ অভিভাবক ফোরাম সহ সাধারণ অভিভাবকরা। ফোনকল রেকর্ডটি বাংলা ৫২ নিউজ এর হাতে এসেছে। 

যদিও অধ্যক্ষ কামরুন নাহার অভিযোগের ব্যাপারে অস্বীকার করে বলেছেন, অভিভাবক ফোরাম নামে অভিভাবকদের একটি সংগঠন নানাভাবে তাকে হেয় করার চেষ্টা করছে। আর গালি দেয়ার ফোনকল রেকর্ডটি এডিট করা।

এদিকে ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের অভিভাবক ফোরামের সাধারণ সম্পাদক আবদুল মজিদ সুজন শনিবার বাংলা ৫২ নিউজ কে বলেন, অধ্যক্ষের সঙ্গে অভিভাবক মীর শাহবুদ্দিন টিপু নামে একজন  অভিভাবক টেলিফোনে কথা বলতে গেলে শুনা যায় তিনি তাকে অকথ্য ভাষায় গালাগাল করেন। অভিভাবক তার কাছে অফিস করা নিয়ে জানতে চাইলে তিনি গালাগালি শুরু করেন। একজন শিক্ষক, অধ্যক্ষ এমন গালি দিতে পারে কল্পনারও করা যায়না! অভিভাবকদের দা বটি দিয়ে কুপিয়ে দেশ ছাড়া করবে বলে ফোনালাপে শুনা যায়। তিনি নিজের রাজনৈতিক প্রভাবের কথা বলেছেন। আমরা শিক্ষা প্রতিষ্ঠান কে রাজর্নীতি থেকে মুক্ত থাকুক শিক্ষা মন্ত্রণালয় সহ মাননীয় মন্ত্রী কাছে এই দাবী জানাই।

আবদুল মজিদ সুজন আরও বলেন, কিছুদিন আগে মোটা অংকের টাকার বিনিময়ে ফখরুদ্দিন বিরানি হাউজ কে অধ্যক্ষ অনৈতিক ভাবে গরুর হাট বসিয়েছেন। তার প্রতিবাদ জানিয়েছি এবং আমরা অভিভাবকরা হাট বন্ধ করে দিয়েছি। এরপর থেকে তিনি অভিভাবকদের সঙ্গে এ ধরণের খারাপ আচরণ শুরু করেছেন।

ফোন কল রেকর্ডের বিষয়য়ে জানতে বাংলা ৫২ নিউজ এর  পক্ষ থেকে যোগাযোগ করা হলে  অধ্যক্ষ কামরুন নাহার বাংলা ৫২ নিউজকে বলেন, আমি তখন অনেক রাগের মাথায় ছিলাম কি থেকে কি বলেছি এখন মনে নেই।

অধ্যক্ষ আরও বলেন, অভিভাবক ফোরাম সহ অভিভাবকরা আমার বিরুদ্ধে অপপ্রচার করছে। তারা বিভিন্ন অজুহাতে ক্যাম্পাসে ব্যবসা করার ফন্দি করছে। তাদের ব্যবসার অনুমতি না দেয়ায় তারা নানা অপপ্রচার করছে। মীর শাহাবুদ্দিন টিপু, বলেন ফোন আলাপ টি এডিট করা নয় অধ্যক্ষর সাথে আমার কথা হয়েছে প্রয়োজন বিস্তারিত আমার কাছে আছে দেখতে পারবেন এমনকি অধ্যক্ষ অফিসার ক্লাবে আমাদের চারজন অভিভাবকের সাথে গোপন বৈঠক করেছে সিসি ক্যামেরা দেখে নেওয়ার অনুরোধ জানিয়েছেন। তিনি ফখরুদ্দিন বিরানি হাউজ কে না  সরাতে নানান ফন্দি খুজছে, এমনকি অভিভাবকদের বিপক্ষে  নানাভাবে অপপ্রচার চালাচ্ছে। কথায় কথায় মন্ত্রী ও সচিবের দোহাই দিয়ে কথা বলে ভয় দেখানো স্বভাব এর পরিনতি হয়েছে অধ্যক্ষ।

সম্পর্কিত খবর
সব খবর
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | বাংলা৫২নিউজ.কম
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি এবং অপরাধ