20 October, 2021
শিরোনাম

কালুখালীর রতনদিয়া ইউপি নির্বাচনে খলিল এর নির্বাচনী প্রচারণা শুরু

 25 Sep, 2021   125 বার দেখা হয়েছে

 নিজস্ব প্রতিবেদক

প্রিন্ট

শাকিল আদনান রাজবাড়ী প্রতিনিধি:রাজবাড়ীর কালুখালীতে আসন্ন ইউপি নির্বাচনে ১নং রতনদিয়া ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ খলিলুর রহমান এর নির্বাচনী অফিস উদ্বোধন ও নির্বাচনী প্রচারণা শুরু করেছেন।

শনিবার (২৫ সেপ্টেম্বর) বিকেলে মাধবপুর বাজারে এ উপলক্ষ্যে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। বিশিষ্ট বাউল শিল্পী ফকির আবুল সরকার এর পরিচালনায় বক্তব্য রাখেন সাবেক ইউপি সদস্য সেকেন আলী মোল্লা, আরমান ফকির, আইনাল দড়ি, ইসলাম হাওলাদার সহ অন্যান্যরা বক্তব্য রাখেন।

সভায় বক্তব্য প্রদানকালে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী যুবলীগ নেতা মোঃ খলিলুর রহমান বলেন, কালুখালী উপজেলার মধ্যে রতনদিয়া ইউনিয়ন একটি প্রপার ইউনিয়ন। বিগত দিনে যারা নির্বাচিত হয়েছে আমাদের চরাঞ্চলে তুলনামূলক খুব বেশি উন্নয়ন হয়নি। বর্তমানে চরের এমন অবস্থা জরুরী ভাবে কেউ অসুস্থ্য হলে দ্রæত হাসপাতালে নেওয়ার কোনো সুযোগ আমাদের নেই। আসন্ন ইউপি নির্বাচনে বার বার নির্বাচিত রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম আমাকে মনোনয়ন দেবে বলে আমি আশাবাদী। বিগত দিনে বাংলাদেশ আওয়ামীলীগের আন্দোলন সংগ্রামে এমপি মহোদয় ও তার সুযোগ্য পুত্র আশিক মাহমুদ মিতুল এর ডাকে সাড়া দিয়ে রাজনীতির মাঠে ছিলাম এবং আছি। দল থেকে আমাকে মনোনয়ন দিলে আমি আপনাদের প্রতি বিশ^াস রেখে বলতে পারি বিপুল ভোটে বিজয়ী হবো। আপনারা দলমত নির্বিশেষে আমাকে একটি বার সুযোগ দিন। আমি রতনদিয়া ইউনিয়নের প্রতিটি যায়গায় উন্নয়ন করতে নিরলস ভাবে কাজ করে যাবো।

আলোচনা শেষে মাধবপুর বাজারে অতিথিবৃন্দ খলিলুর রহমান এর নির্বাচনী অফিস শুভ উদ্বোধন করেন।

সম্পর্কিত খবর
সব খবর
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | বাংলা৫২নিউজ.কম
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি এবং অপরাধ