17 May, 2021
শিরোনাম

যে নারীর সংস্পর্শে করোনা আক্রান্ত ট্রাম্প!

 02 Oct, 2020   310 বার দেখা হয়েছে

 নিজস্ব প্রতিবেদক

প্রিন্ট

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প ও ফার্স্ট লেডি মেলানিয়া ট্রাম্প। এর আগে, প্রেসিডেন্টের ঘনিষ্ঠ উপদেষ্টা হোপ হিকসের করোনাভাইরাস শনাক্ত হয়। এরপর বৃহস্পতিবার যুক্তরাষ্ট্রের স্থানীয় সময় সকালের দিকে এক টুইট বার্তায় স্ত্রী মেলানিয়া ট্রাম্প ও নিজের করোনায় আক্রান্তের খবর দেন ট্রাম্প। খবর বিবিসির।মঙ্গলবার ওহাইও অঙ্গরাজ্যের ক্লিভলেন্ডে ডেমোক্র্যাট দলীয় প্রেসিডেন্ট প্রার্থী জো বাইডেনের সঙ্গে প্রথম নির্বাচনী বিতর্কে অংশ নিয়েছিলেন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। এয়ার ফোর্স ওয়ানের বিমানে করে ওহাইওতে ট্রাম্পের সঙ্গী হয়েছিলেন ৩১ বছর বয়সী হোপ হিকস। বিমানেই এই উপদেষ্টার করোনার উপসর্গ প্রকাশ পাওয়ায় বিমানেই তাকে কোয়ারেন্টাইনে রাখা হয়।

পরদিন বুধবার একটি নির্বাচনী সমাবেশে অংশ নিতে হেলিকপ্টারে করে মিনেসোটায় যান ট্রাম্প। সেখানেও তার সঙ্গে ছিলেন হিক্স। বৃহস্পতিবারের টুইটে ট্রাম্প লেখেন, ‘হোপ হিক্স, যিনি সামান্য বিরতি না নিয়ে কঠোর পরিশ্রম করে যাচ্ছেন। মাত্র তিনি কোভিড-১৯ পজিটিভ হয়েছেন। ভয়ঙ্কর!

বৃহস্পতিবার রাতে তিনি ফক্স নিউজ-র হোস্ট শন হ্যানিটিকে ফোন করেছিলেন। ফোনে ট্রাম্প বলেন, তিনি এবং তার স্ত্রী ‘দীর্ঘ সময় হোপ হিক্সে সঙ্গে কাটিয়েছেন’।‘তাই দেখি কী হয়। হিক্স বেশিরভাগ সময় মাস্ক পরেই থাকেন। তারপরও তিনি ‘পজিটিভ’ হয়েছেন।’

হিক্স ছাড়াও এর আগে হোয়াইট হাউজের একাধিক কর্মকর্তা কোভিড-১৯ পজেটিভ হয়েছেন। ভাইস প্রেসিডেন্ট মাইক পেন্সের প্রেস সচিবও গত মে মাসে করোনাভাইরাস আক্রন্ত হন এবং সুস্থ হয়ে উঠেন।

সম্পর্কিত খবর
সব খবর
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | বাংলা৫২নিউজ.কম
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি এবং অপরাধ