24 November, 2020
শিরোনাম

পৌরসভার সাধারণ মানুষের দু:খ-কষ্টে সব সময় পাশে থাকবো-মেয়র প্রার্থী ঝরা

 05 Nov, 2020   379 বার দেখা হয়েছে

 নিজস্ব প্রতিবেদক

প্রিন্ট

সোনারগাঁও পৌরসভার মেয়র প্রার্থী নাসরিন সুলতানা ঝরা পৌরসভার বিভিন্ন এলাকায় গণসংযোগ কালে পৌরসভা থেকে ভাতা বঞ্চিত বয়স্ক ও বিধবা নারীদের উদ্দেশ্যে বলেন, আপনারা যারা পৌরসভা থেকে বয়স্ক ভাতা পাননি বলে আমার কাছে অভিযোগ করেছেন তাদের শান্তনা দেয়ার কোন ভাষা আমার নাই।

আপনারা ভাতা না পেয়ে অনেক কষ্ট করছেন সেটা শুনে আমারও কষ্ট হচ্ছে। আমি কথা দিলাম আমি আওয়ামীলীগের দলীয় প্রতিক নৌকা পেয়ে নির্বাচিত হলে আপনাদের আর কষ্ট করতে হবে না কারো কাছে অভিযোগ করতে হবে না পৌরসভার প্রতিটি গ্রামের ঘরে ঘরে গিয়ে বয়স্ক ও অন্যান্য সুযোগ সুবিধা নিশ্চিত করবো।No description available.

আজ বৃহস্পতিবার বিকালে পৌরসভার ৭নং ওয়ার্ডের ইছাপাড়া, তাজপুর ও দিঘিরপাড় এলাকায় গণসংযোগ কালে বাংলাদেশ আওয়ামী যুব মহিলা লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও আওয়ামীলীগের উপ-কমিটির সহ-সম্পাদক নাসরিন সুলতানা ঝরা আরও বলেন, আমি আপনাদের সন্তান। এখানে আমার শিকড়। আমি এই মাটির সন্তান, পৌরসভার প্রতিটি ধুলিকণা আমার শরীরে। আপনাদের সুখে দুঃখে আমাকে সব সময় পাশে পাবেন।No description available.

আল্লাহর রহমতে আপনাদের সকলের দোয়ায় যদি নৌকা প্রতীকে মনোনিত হয়ে মেয়র হতে পারি তাহলে পৌরবাসীর সেবায় নিজের জীবন বাজি রাখবো। কোন সন্ত্রাসী, ভুমিদস্যূ, মাদক ব্যবসায়ীদের সঙ্গে আপস করবো না। প্রতিটি ঘরে ঘরে পৌরসভার উন্নয়ন পৌছে দিব ইনশাহআল্লাহ। আপনারা আমার জন্য দোয়া করবেন।No description available.

গণসংযোগে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপস্হিত ছিলেন পৌরসভা যুবলীগের সভাপতি আসাদুল ইসলাম আসাদ, সহ সভাপতি—অপু সারোয়ার, পৌরসভা যুবলীগের সহ সভাপতি —ইসমাইল, পৌরসভা যুবলীগের যুগ্ম সাধারন সম্পাদক—আ: সালাম, পৌরসভা যুবলীগের সদস্য—হারুন জয়, পৌরসভা যুবলীগ নেতা—আশরাফ সুমন,পৌরসভা যুবলীগ নেতা—গাজী তোফায়েল, দিঘিরপাড়ের নাহিদ, সুজন, ৪ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি—মো. উজ্জ্বল, ৫ নং ওয়ার্ড যুবলীগ সভাপতি —মো. জসীম, ৭ নং ওয়ার্ড যুবলীগের সাধারন সম্পাদক— মজিবুর, ৮ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি—আমিনুল, ৯ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি—আব্দর রউফ, ৯ নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক—শ্যামল, পৌরসভা স্বেচ্ছাসেবকলীগ সহ সভাপতি—মজিবুর রহমান, যুবলীগ নেতা—সানোয়ার, ইকবাল,ফয়সাল, শাহাদাত, জুবায়ের, আল আমিন, পাভেল, তপন, শাহ্ আলী, আওয়ামীলীগ নেতা—বাচ্চু, ছাত্রলীগ নেতা, আলমগীর, জীবন, হাসান, মাহবুব এবং পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের ছাত্রলীগ, যুবলীগ এবং আওয়ামীলীগের নেতৃবন্দ।

সম্পর্কিত খবর
সব খবর
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | বাংলা৫২নিউজ.কম
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি এবং অপরাধ