Wednesday , 8 May 2024
শিরোনাম

কুষ্টিয়া ভেড়ামারায় ড্রাম ট্রাকের ধাক্কায় শরীর থেকে পা বিচ্ছিন্ন হলো নোমানের

কুষ্টিয়া প্রতিনিধিঃ কুষ্টিয়ার ভেড়ামারা হসপিটালের সন্নিকটে মেইন রোডস্থ্য আজ দুপুর বেলায় নোমান (৩০) ড্রাম ট্রাকের চাপায় সারাজীবনের জন্য বাম পা টা হারালেন। নোমান ক্ষেমিরদিয়াড় দক্ষিনপাড়া ডাঃ বেনজ’র ভাতিজা।

নোমান তার ব্যাক্তিগত কাজের জন্য মেইন রোড হয়ে রুপপুরে যাচ্ছিলেন, কিন্তু তার সামনে বালি ভর্তি একটি ড্রাম ট্রাক এসে যায়, নোমান তার জরুরী প্রয়োজনের জন্য বার বার বাইকের হর্ণ বাজালেও বালি ভর্তি ড্রাম ট্রাক তার হর্ণ তোয়াক্কা করেন না বা সাইড দেওয়া প্রয়োজন বোধ করেন না।

এক পর্যায়ে নোমান খুব দ্রুত বাইক চালিয়ে ড্রাম ট্রাকের ড্রাইভারের সাথে কথা কাটা-কাটি করতে থাকে, তখন দু’জনই তাদের গাড়ী রানিং এ থেকে কথা বলতে থাকে।

নোমান বার বার ড্রাম ট্রাকের সামনে বাইক নিয়ে গিয়ে ড্রাম ট্রাকটি থামানোর চেষ্টা করলে ব্যার্থ হয়। তখন পর্যন্ত তাদের মধ্যে বিভিন্ন উত্তেজনা মূলক কথা হতে থাকে।

এক পর্যায়ে দুজনই চরম ক্ষিপ্ত থাকে। নোমান তার বাইকটি সাইডে আনলেই ড্রাম ট্রাক ড্রাইভার তার রাগ ও খোবে নোমানের বাম পায়ের উপর দিয়ে ড্রাম ট্রাক চালিয়ে দেন।

এতে নোমানের পা একেবারে থেতলা বা চিরতরে ড্যামেজ হয়ে যায়। আশে পাশের লোকজন নোমানকে ভেড়ামারা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার উন্নত চিকিৎসার জন্য রাজশাহীতে যাবার পরামর্শ দেন।

এদিকে ড্রাম ট্রাক এর হেলপার ও ড্রাইভার পলাতক।

Check Also

১৩৯ উপজেলায় ভোটগ্রহণ চলছে

ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপে দেশের ৫৯ জেলার ১৩৯টি উপজেলায় ভোটগ্রহণ চলছে। আজ বুধবার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x