Tuesday , 30 April 2024
শিরোনাম

কুষ্টিয়া হাসপাতালে আ’লীগ কর্মীর শয্যা পাশে আজগর আলী

কুষ্টিয়া প্রতিনিধি: কুষ্টিয়া-ঝিনাইদহ মহাসড়কের লক্ষীপুর বাস স্টান্ডে সড়ক দুর্ঘটনায় ট্রাকের ধাক্কায় একজন আহত হয়েছে।

শুক্রবার(৬মে) বিকেলে সড়ক দুর্ঘটনায় লক্ষীপুর গ্রামের নিকবার মন্ডল (৮০) নামে এক ব্যক্তি আহত হয়। স্থানীয় লোকজন আহত ব্যক্তিকে কুষ্টিয়া ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করেন। তথ্য সূত্রে জানা যায়, ঘাতক ট্রাকটিকে স্থানীয় লোকজন আটক করে। পরে ট্রাকটি কুষ্টিয়া হাইওয়ে পুলিশ ফারিতে জব্দ করে নিয়ে যায় বলে জানা গেছে।

ঘটনার বিষয়ে হাইওয়ে পুলিশ ইনস্পেক্টরের সাথে কথা হলে তিনি ঘটনার সত্যতা স্বীকার করেন। লক্ষীপুর বাস স্টান্ডে সড়ক দুর্ঘটনায় একটি ট্রাক জব্দ করা হয়েছে।

উল্লেখ, এদিকে ঘটনার বিষয়ে কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আজগর আলী জানতে পেরে ছুটে গেলেন হাসপাতালে নিকবার মন্ডলের শয্যা পাশে। আজগর আলী বলেন, দু:সময়ের আওয়ামী লীগের কর্মী নিবার মন্ডল। এক সময় দলের জন্য তাদেরকে অনেক সহযোগিতা করেছেন বলে জানান। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, কুষ্টিয়া সদর উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক ও শিক্ষানবিশ এ্যাড. মিজানুর রহমান মিজু।

Check Also

দেশজুড়ে বৃষ্টির সুখবর দিলো আবহাওয়া অফিস

দেশে টানা তাপপ্রবাহ চলছে। এরমধ্যে কোথাও কোথাও তাপপ্রবাহ অতি তীব্র আকার ধারণ করেছে। চুয়াডাঙ্গায় চলতি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x