Thursday , 2 May 2024
শিরোনাম

বঙ্গবন্ধুর বাংলাদেশে একজনও ভূমিহীন থাকবেনা-নিখিল

রাষ্ট্রনায়ক প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার স্বরুপ শীতার্তদের মাঝে বাংলাদেশ আওয়ামী যুবলীগ এর সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ মাইনুল হোসেন খান নিখিল এর উদ্যোগে ঢাকা-১৪ আসন অন্তর্গত ০৮ নং ওয়ার্ডের শীতার্ত ১২০০ জন মানুষের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার শীতবস্ত্র বিতরণ করা হয়।


১৮ ই জানুয়ারী রোজঃ বুধবার সকাল ১০টায়,ঢাকা-১৪ আসন অন্তর্গত ০৮ ওয়ার্ড,শাহ আলী থানায় শহীদ শেখ রাসেল মাঠে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার শীতবস্ত্র কম্বল বিতরণ করেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের সংগ্রামী সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ মাইনুল হোসেন খান নিখিল ।


এই সময়ে উপস্হিত ছিলেন ঢাকা উত্তর সিটি করর্পোরেশন ৬,৭,৮ নং ওয়ার্ড সংরক্ষিত মহিলা কাউন্সিলর , বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের সাবেক যুগ্ন -সাধারণ সম্পাদক , শিখা রানী চক্রবর্তী , শাহ আলী থানা আওয়ামী লীগের সাবেক সহ -সভাপতি বীর মুক্তিযোদ্ধা কামাল উদ্দিন আহম্মেদ সহ আওয়ামী লীগ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ।
প্রধান অতিথির বক্তব্যে মাইনুল হোসেন খান নিখিল বলেন, প্রধানমন্ত্রী সমাজের অস্বচ্ছল মানুষদের সবসময় খোঁজ রাখেন , তিনি ভূমিহীনদের মাঝে ভূমি সহ ঘর তোলে দিচ্ছেন ।
তিনি বলেন সততাই শক্তি মানবতায় মুক্তি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার এই উক্তি-কে বুকে ধারন করে মানবতার সেবায় সকলকে এগিয়ে আসতে হবে ।
তিনি বলেন সৎ লোকের শক্তি থাকে পাহাড় সমান , আর একজন অসৎ লোকের সবসময় একটি অজানা ভয় কাজ করে । মাননীয় প্রধানমন্ত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনা দিবারাত্রি পরিশ্রম করে দেশকে উন্নত শিখরে পৌছিয়েছে অন্যদিকে বঙ্গবন্ধুর খুনি জিয়ার অনুসারি বিএনপি , মুক্তিযুদ্ধের সময়ে মা বোনের ইজ্জত হরনকারী দল জামায়াত আন্দোলনের নামে সন্ত্রাস ও নৈরাজ্য সৃষ্টি করে সাধারন মানুষের জান মালের ক্ষতি সাধন করছে , বিএনপি , জামায়াত সাধারণ মানুষের ভালো চায় না , তারা মানবতার শত্রু,জনগনের শত্রু।তিনি বলেন আগামী জাতীয় নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে তার দাঁতভাঙ্গা জবাব দিবে জনগন ।

এছাড়াও মাদক ব্যবসায়ী, সন্ত্রাসী,চাদাবাজী কর্মকান্ডে নির্মুল এর জন্য সকল কে এগিয়ে আসার আহবান জানান।

Check Also

নরসিংদীতে গারদে আটক বন্দীকে খাবার না দেওয়ার অভিযোগ

সাদ্দাম উদ্দিন রাজ নরসিংদী জেলা নরসিংদী জেলা ও দায়রা জজ আদালত প্রাঙ্গণে অবস্থিত গারদখানার এক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x