Monday , 20 May 2024
শিরোনাম

মানিকগঞ্জে আ.লীগের সম্মেলনে নিরাপত্তা জোরদার

দীর্ঘ সাত বছর পর মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হতে যাচ্ছে। সম্মেলন কেন্দ্র করে কঠোর নিরাপত্তা জোরদার করেছে প্রশাসন।

রোববার (১১ ডিসেম্বর) জেলার মুক্তিযুদ্ধের বিজয় মেলা মাঠ প্রাঙ্গণে এক বিশাল সম্মেলনের আয়োজন করেছে জেলা আওয়ামী লীগ। সম্মেলনকে কেন্দ্র করে শহরের প্রতিটি মোড় এবং সম্মেলন স্থলে আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী নিরাপত্তা জোরদার করেছে। মোতায়েন করা হয়েছে সাড়ে তিন শতাধিক পুলিশ সদস্য।

সরেজমিনে দেখা যায়, সম্মেলনকে কেন্দ্র করে উপজেলা, পৌরসভা, ইউনিয়ন এবং বিভিন্ন ওয়ার্ড থেকে নেতাকর্মীরা সম্মেলন কেন্দ্রে আসতে শুরু করেছেন। মানিকগঞ্জ বাস্ট্যান্ড থেকে শুরু করে পৌরসভার বিভিন্ন স্থানে নিরাপত্তার জন্য পুলিশ সদস্যরা কাজ করে যাচ্ছেন। নিরাপত্তার জন্য অতিরিক্ত পুলিশ সদস্য মোতায়েন রয়েছে। এছাড়া সাদা পোশাকে পুলিশ সদস্য এবং র‍্যাব সদস্যরা কাজ করছেন। সম্মেলন কেন্দ্রের আশপাশে কাউকে সন্দেহ হলে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

মানিকগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার সুজন সরকার বাংলানিউজকে বলেন, বড় একটি রাজনৈতিক দলের সম্মেলনকে কেন্দ্র করে জনসমাগম হবে। আইন-শৃঙ্খলা রক্ষায় আমাদের পক্ষ থেকে সকল ধরনের প্রস্তুতি নিয়েছি।

Check Also

বিভিন্ন ইউনিয়ন ও পৌরসভার কর্মী সমর্থকদের প্রাণনাশের হুমকিসহ নানা অভিযোগে চেয়ারম্যান পদপ্রার্থী অ্যাড.হুমায়ুন কবির সুমনের সাংবাদিক সম্মেলন

লুৎফুর রহমান রিপন।। আসন্ন ৬ষ্ঠ উপজেলা নির্বাচনকে ঘিরে চাঁদপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে ঘোড়া মার্কা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x