Wednesday , 1 May 2024
শিরোনাম

রাণীশংকৈলে ছাত্রীকে যৌন নিপীড়নের অভিযোগে শিক্ষক গ্রেফতার

আনোয়ারুল ইসলাম।

রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি।। ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে তৃতীয় শ্রেণির এক ছাত্রীকে যৌন নিপীড়নের অভিযোগে শিক্ষক তুলা রাম পাল (৩৭)কে গ্রেফতার করেছে পুলিশ। নির্যাতিত ছাত্রী উপজেলার নেকমরদ রেসিডেনসিয়াল স্কুল এন্ড কলেজের তৃতীয় শ্রেণিতে লেখাপড়া করে। তুলা রাম ওই স্কুলের শিক্ষক এবং নেকমরদ ভকরগাঁও গ্রামের ক্ষিতীশ চন্দ্র পালের ছেলে।
বুধবার (২৬ অক্টোবর) দুপুরে বিজ্ঞ আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়। রাণীশংকৈল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম জাহিদ ইকবাল এ তথ্য নিশ্চিত করেন।

স্থানীয় ও থানার মামলাসূত্রে জানা গেছে, গত মঙ্গলবার (২৫ অক্টোবর) সকাল সাড়ে ৮ টায় ওই ছাত্রী স্কুলে গেলে শিক্ষক তুলা রাম তাকে পাশের এক শ্রেণিকক্ষে একাকি ডেকে নেয়। কক্ষের দরজা জানালা বন্ধ করে সে ছাত্রির স্পর্শকাতর স্থানে স্পর্শ করে যৌনপীড়ন করেন। এসময় ওই ছাত্রি চিৎকার করলে তুলারাম তাকে কক্ষ থেকে বের করে দেয়। এ ঘটনায় মেয়েটি কাঁদতে কাঁদতে বাড়িতে গিয়ে বিষয়টি তার পরিবারকে জানায়। পরে এ নিয়ে মেয়েটির বাবা বাদী হয়ে রাণীশংকৈল থানায় একটি মামলা দায়ের করেন।

রাণীশংকৈল থানা অফিসার ইনচার্জ এস এম জাহিদ ইকবাল জানান গতকাল মঙ্গলবার (২৫ অক্টোবর) যৌন নিপীড়নের শিকার তৃতীয় শ্রেণির এক ছাত্রীর বাবা তুলা রাম নামে এক শিক্ষকের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন। অভিযোগের ভিত্তিতে ওই রাতেই থানায় মামলা রুজু করা হয় এবং ওই শিক্ষককে গ্রেফতার করে পরদিন জেলা জেলহাজতে পাঠানো হয়।

Check Also

দেশজুড়ে বৃষ্টির সুখবর দিলো আবহাওয়া অফিস

দেশে টানা তাপপ্রবাহ চলছে। এরমধ্যে কোথাও কোথাও তাপপ্রবাহ অতি তীব্র আকার ধারণ করেছে। চুয়াডাঙ্গায় চলতি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x