Tuesday , 30 April 2024
শিরোনাম

সাভারে লেগুনা থেকে চাঁদা আদায়, গ্রেপ্তার ১

সাভারে মহাসড়কে চলাচলকারী দুই শতাধিক লেগুনা থেকে মারধর করে জোরপূর্বক চাঁদা আদায়ের ঘটনায় সুজন (৩৫) নামের একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার (২৯ মার্চ) দুপুরে ঢাকা-আরিচা মহাসড়কের বাজার বাস স্ট্যান্ড এলাকার মাহতাব প্লাজার সামনে থেকে তাকে আটক করা হয়েছে।

আটককৃত সুজন মানিকগঞ্জের সিংগাইর উপজেলার চারিগ্রাম এলাকার আবদুল করিমের ছেলে।

গাড়িচালক আলামিন বলেন, সাভার উপজেলা চেয়ারম্যান রাজিবের চাচাতো বোনের জামাই পরিচয় দিয়ে বদিরুজ্জামান সোহেল, আমজাদ হোসেন তোতা, সাইফুদ্দিন, হাসিব, শিমুল, শামীমসহ কয়েকজন সড়কে গাড়ি চালাতে হলে তাদেরকে চাঁদা দিতে হবে বলে আমাদেরকে অস্ত্রের মুখে জিম্মি করে চাঁদা আদায় করে। চাঁদা দিতে না চাইলে মারধর করে সবকিছু ছিনিয়ে নেয়।

তিনি আরও বলেন, চাঁদা দিতে অস্বীকার করায় কয়েকদিন আগে আমার ছোট ভাইয়ের গলায় ছুরি ধরেছে। ওর মাথার পিছনে আঘাত করে টাকা-পয়সা ও মোবাইল ফোন নিয়ে যায়। ড্রাইভার বাঁচুক আর মরুক তাদেরকে চাঁদা দিতে হবে। আমরা চাঁদাবাজি বন্ধ চাই।

সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মনিরুজ্জামান বলেন, লেগুনা চালকদের মারধর করে চাঁদা আদায়ের অভিযোগ একজনকে আটক করা হয়েছে। এঘটনায় চাঁদাবাজদের বিরুদ্ধে ভুক্তভোগীরা মামলা দায়েরের প্রস্ততি নিচ্ছে। বিষয়টি তদন্ত করে পরবর্তী আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

Check Also

মৌসুমের সব রেকর্ড ভেঙে সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়

এবার দেশে চলতি মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রার রেকর্ড হয়েছে চুয়াডাঙ্গায়। সোমবার (২৯ এপ্রিল) বিকেলে দক্ষিণ-পশ্চিমাঞ্চলের এ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x